কঙ্গনা ‘অর্ধ-শিক্ষিত উঠতি নায়িকা’!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাফিয়া রাজ নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। একের পর এক বিস্ফোরক অভিযোগে বিষোদগার করেছেন মহেশ ভাট, করণ জোহরদের বিরুদ্ধে। 

অভিনেত্রীর টিমের টুইটার অ্যাকাউন্ট রোজই প্রায় ট্রেন্ডিং থাকে। প্রতিদিন ‘মুভি মাফিয়া’ নিয়ে সরব হয়ে পোস্ট করা হয় ওই অ্যাকাউন্ট থেকে। 

তবে কঙ্গনার ‘মুভি মাফিয়া’ দাবি নিয়ে একমত নন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বরং উল্টো ‘কুইন’ অভিনেত্রীকে ‘অর্ধ-শিক্ষিত’ বলেও কটাক্ষ করেছেন তিনি।

সম্প্রতি ইন্ডিয়া টুডে-কে দেয়া এক সাক্ষাৎকারে নাসিরুদ্দিন জানান, বলিউডে কোনো মুভি মাফিয়া নেই। একইসাথে নাম না করে কঙ্গনার উদ্দেশে তার তোপ, অর্ধ-শিক্ষিত এক উঠতি অভিনেত্রী কী বলছেন, তা জানতে কারোর কোনো আগ্রহ নেই। উনি তো সুশান্তের জন্য বিচার চাওয়ার দায়িত্ব, যেন নিজের কাঁধেই তুলে নিয়েছেন। 

সুশান্তের মতো ‘তরুণ প্রতিভার’ মৃত্যুতে তিনি শোকাহত জানিয়ে বিচার ব্যবস্থায় বিশ্বাস রাখার কথা বলেছেন নাসিরউদ্দিন শাহ। তার কথায়, বিচার ব্যবস্থায় বিশ্বাস রাখতে হবে। এটা কারোর ব্যক্তিগত বিষয় নয়। এছাড়া অনেকেই ইন্ডাস্ট্রির প্রতি বিষোদগার করে ব্যক্তিগত শত্রুতা মেটাচ্ছেন।

নাসিরউদ্দিনের কথায় একমত অভিনেত্রী স্বরা ভাস্করও। তার কথায়, আমরা কেন নিজেদের বিচারক ভাবতে শুরু করেছি?

এদিকে, নাসিরউদ্দিনের মন্তব্যের প্রতিক্রিয়া এসেছে কঙ্গনার টিমের তরফ থেকে। তাদের তরফে টুইটে বর্ষীয়ান অভিনেতার সাথে কঙ্গনার অভিনয়ের ভিডিও শেয়ার করা হয়েছে। 

টুইটে অভিনেত্রী লিখেছেন, নাসির জি, আপনি বড় অভিনেতা। এত বড় শিল্পীর গালিও ঈশ্বরের প্রসাদের মতো। আমি এতে অভ্যস্ত। তবে আমি যদি প্রকাশ পাড়ুকোন বা অনিল কাপুরের মেয়ে হতাম, আপনি কি একই কথা বলতেন?

এদিকে কঙ্গনাকে অর্ধ-শিক্ষিত বলার জেরে সোশ্যাল মিডিয়ায় নাসিরউদ্দিন শাহকে ঘিরে মন্তব্যে ঝড় উঠেছে। -এই সময়

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //