প্রিয়াঙ্কা ইন, আলিয়া আউট

করোনার জেরে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রপাড়ায় সব ধরনের শুটিং বন্ধ ছিলো। সম্প্রতি গাইডলাইন মেনে স্বাভাবিক হচ্ছে বিশ্ব সিনেদুনিয়া। তবে লকডাউনের জেরে অনেক সিনেমার কাজ অসম্পূর্ণ রয়ে গিয়েছে। ফলে নতুন সিনেমার কাজে ফিরতে অভিনয়শিল্পীদের খানিকটা বেগ পোহাতে হচ্ছে।

এদিকে শিডিউল জটিলতার কারণে নির্মাতা এস এস রাজামৌলির 'ট্রিপল আর' সিনেমা থেকে বাদ পড়লেন আলিয়া। বলিউডের বাতাসে কান পাতলেই এমনটি শোনা যাচ্ছে। এ নিয়ে তৈরী হয়েছে নানা জল্পনাও।

তবে এর আগে শোনা গিয়েছিলো, দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু শিডিউল জটিলতার কারণে এখন সেটি সম্ভব হচ্ছে না। এরই মধ্যে সিনেমাটির জন্য আরেক বলিউড অভিনেত্রীর খোঁজ শুরু করে দিয়েছেন 'বাহুবলী' খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি।

জানা গিয়েছে, আলিয়ার পরিবর্তে নেওয়া হতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রাথমিকভাবে নির্মাতার পছন্দের তালিকায় রয়েছেন পিগি চপস। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতা কিংবা প্রিয়াঙ্কার কেউই।

২০১৩ সালে অপূর্ব লাখিয়ার 'জাঞ্জিরা'তে জুটি বেঁধেছিলেন রাম চরণ ও প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসাও করেছিলো। অনেকেরই ধারণা, হয়তো সেই বিবেচনায় নির্মাতা প্রিয়াঙ্কাকেই বেশি প্রাধান্য দিবেন। তবে আনুষ্ঠানিক ঘোষণার জন্য প্রিয়াঙ্কা ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা বাড়লো।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //