মা হচ্ছেন আনুশকা শর্মা

অবশেষে তিনি মুখ খুললেন। মা হচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। 

ক্যাপশনে লিখেছেন, ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ বিরুষ্কার এই খবরে আপ্লুত নেটাগরিকরা। পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

২০১৭ সালের ডিসেম্বরে ধুমধাম করে ইটালিতে বিয়ে সারেন আনুশকা ও বিরাট। তারপর থেকেই তাদের দাম্পত্যের রসায়ন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে অতিমারি আর লকডাউনে মুম্বাইয়ের বাড়িতে নিভৃতবাসে ছিলেন দুইজন। এই করোনাকালে হাই প্রোফাইল দম্পতির খুনসুঁটির একাধিক ছবি ভিডিয়ো সামনে এসেছে বিরুষ্কার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সৌজন্যে।

ছবি: বিরাট কোহলির  ইনস্টাগ্রাম থেকে নেয়া

নিভৃতবাসে থাকার সময় আনুশকার বলিউডি প্রশ্নে ‘বোল্ড’ হয়েছিলেন বিরাট। আবার কেক বানিয়ে আনুশকার জন্মদিন পালনের কথা নিজেই জানিয়েছিলেন ভারত অধিনায়ক। এর পাশাপাশি নিজেদের ফিট রাখার জন্য শরীর চর্চার ছবি তো থাকতই। এ সব চলতে চলতেই সংসারে নতুন অতিথি আগমনের খবর বৃহস্পতিবার ভক্তদের জানালেন তারা। এবার নতুন বছরে নতুন অতিথির অপেক্ষা। দিন গুনছে ক্রিকেট আর বিনোদনের দুনিয়া।

আনুশকার মা হওয়ার খবরে শুভেচ্ছা জানাচ্ছেন বলিউড তারকারা। অভিনেত্রী আলিয়া ভাট হার্ট ইমোজি কমেন্টস করেছেন। এছাড়া সামান্থা আক্কিনেনি, তাপসী পান্নু, সানিয়া মির্জাসহ অনেক তারকা ও ভক্তরা বিরাট-আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //