এবার সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়ার ভাই গ্রেফতার

এবার বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর ভাই শৌবিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

মাদকবিরোধী আইনের আওতায় ১০ ঘণ্টার দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে শৌবিক ও স্যামুয়েলকে গ্রেফতার করেছে এনসিবি। এর আগে শুক্রবার সকালে তাদের পৃথক বাড়িতে তল্লাশি চালায় জানিয়েছে। রিয়া ও শৌবিক একই বাড়িতে থাকেন। রিয়ার ভাইয়ের ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

সুশান্তের অপমৃত্যুর মামলায় সংশ্লিষ্টতার কারণে শুক্রবার আব্দুল বাসিত পরিহার ও কাইজান ইব্রাহিম নামের দুই মাদক সরবরাহকারীকে গ্রেফতার করেছে এনসিবি। একই মামলায় বৃহস্পতিবার গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী জাইদ বিলাত্রা দাবি করেন, নগদ টাকা দিয়ে মাদক কিনতেন শৌবিক। এছাড়া গত ২৭ ও ২৮ আগস্ট গ্রেফতার হয় আব্বাস লাখানি ও করণ অরোরা। সব মিলিয়ে গ্রেফতার ব্যক্তির সংখ্যা সাত। 

এদিকে, মুম্বাইয়ের একটি আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো জানিয়েছে, মাদক ব্যবসায়ী আব্দুল বাসিত পরিহারের কাছ থেকে নিয়মিত গাঁজা কিনতেন শৌবিক। গুগল পে’র মাধ্যমে বেচাকেনার অর্থ পরিশোধ হতো। রিয়ার জোরাজুরিতে স্যামুয়েল মিরান্ডাকে দিয়ে তিনি মাদক কেনাতেন বলে স্বীকার করেছেন। 

উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //