এবার লেখক হিসাবে গৌরীর আত্মপ্রকাশ

প্রযোজক-ডিজাইনারের পর এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

জানা যায়, আগামী বছর পেঙ্গুইন এবুরি প্রেসের অধীনে ‘মাই লাইফ ইন ডিজাইন’ শিরোনামের একটি বই বাজারে আসছে তার। সম্প্রতি ইনস্টাগ্রামে এমন ঘোষণা দিয়েছেন এই ৪৯ বছর বয়সী সফল প্রযোজক ও ইন্টেরিয়র ডিজাইনার।

এনডিটিভি প্রতিবেদনে জানিয়েছে, ‘মাই লাইফ ইন ডিজাইন’ বইতে থাকছে গৌরীর ইন্টেরিয়র ডিজাইন, যা এখনো কেউ দেখেনি। বই থেকে ধারণা পাওয়া যাবে গৌরীর ডিজাইন, দর্শন ও স্টাইল সম্পর্কে। এ ছাড়া এ বইয়ে থাকবে বাসস্থান মান্নাতের বেশ কিছু ছবি।

এ ছাড়া আসন্ন এ বই প্রসঙ্গে ভোগ ইন্ডিয়াকে গৌরী বলেন, ‘আমি সব সময় আমার চিন্তাভাবনা এবং অভিজ্ঞতাগুলোকে কাঠামোগত উপায়ে সংরক্ষণে রাখতে চেয়েছিলাম। ডিজাইনের ক্যারিয়ার আমাকে অনেক কিছু শিখিয়েছে, যারা এ পেশায় আসতে চান, তাদের সাহায্য করতে পারে এ বই।’

১৯৯১ সালে ভালোবেসে শাহরুখ খানকে বিয়ে করেন গৌরী। তিনি ২০০২ সালে তার স্বামী শাহরুখ খানের সঙ্গে ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ ও সরবরাহকারী প্রতিষ্ঠান স্থাপন করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh