প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

লস অ্যাঞ্জেলেস থেকে লন্ডন! প্রিয়াঙ্কা চোপড়ার সাফল্যের দ্যুতি ছড়িয়ে পড়ছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। 

ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের ‘পজেটিভ চেঞ্জ’ কর্মসূচির জন্য অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। টুইটারে অভিনেত্রী নিজেই সেই খবর জানিয়েছেন। আগামী বছরে তিনি লন্ডনে যাবেন ও নতুন দায়িত্ব পালন করবেন।

আগামী ১ বছর, অর্থাৎ ২০২১ সালের ডিসেম্বর মাস অবধি লন্ডনে কাজ করাকালীন এই পদে নিযুক্ত থাকবেন অভিনেত্রী।

টুইটে প্রিয়াঙ্কা লেখেন, ব্রিটিশ ফ্যাশন কাউন্সিল ইতিবাচক পরিবর্তনের জন্য অ্যাম্বাসাডর মনোনীত হয়ে খুবই সম্মানিত বোধ করছি। আগামী যতদিন আমি লন্ডনে থেকে কাজ করব, ততদিন আমি এই পদ সামলাব। খুব শিগগিরই আমরা কিছু নতুন উদ্যোগ নিতে চলেছি, আমার এই যাত্রায় আপনাদের সবাইকে সাথে চাই।


এই টুইটের সাথেই প্রিয়াঙ্কা ফ্যাশন নিয়ে নিজের মতামত প্রকাশ করে ছোট একটি নোট পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ফ্যাশন আধুনিক সংস্কৃতির হৃদস্পন্দন। ফ্যাশন বিভিন্ন মানুষ ও সংস্কৃতিকে কাছাকাছি আনার একটি শক্তিশালী মাধ্যম। ফ্যাশন ইন্ডাস্ট্রির এই অসাধারণ ঐক্য ও সৃষ্টিশীলতাকে উদযাপন করার জন্য মুখিয়ে রয়েছি।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু প্রিয়াঙ্কার। তাই ফ্যাশন ইন্ডাস্ট্রি ও তার বদলে যাওয়া রূপ-রং সম্পর্কে প্রত্যক্ষ ধারণা রয়েছে তার। গত বছর মেট গালার মঞ্চে ‘লেডি ক্যাম্প’-এর বেশে দুনিয়ার তাবড় ফ্যাশনিস্তাকে চমকে দিয়েছিলেন দেশি গার্ল। 


প্রিয়াঙ্কা তার আগামী কর্মসূচি নিয়ে এখনই বিশেষ কিছু বলেননি অভিনেত্রী। তবে খবর, ফ্যাশন অ্যাওয়ার্ডস ২০২০-র আয়োজনে সক্রিয় ভূমিকা পালন করবেন তিনি। এ বছর পুরোপুরি ভার্চুয়াল প্ল্যাটফর্মে হবে অনুষ্ঠানটি। -আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh