মুফতিকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সানা খান

ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানানোর দেড় মাস পর গুজরাটের এক মুফতি আলেমকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সানা খান। বিয়ের একটি ভিডিও প্রকাশ করেছে ভারতের ই-টাইমস টিভি। সেখানে সাদা হিজাব পরে মুফতি আনাসের সঙ্গে সানাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। অন্য একটি ভিডিওতে তাদের বিয়ের কেক কাটতেও দেখা গেছে।

এর আগে গত ৮ অক্টোবর সানা খান সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ পোস্টের মাধ্যমে বিনোদন জগত থেকে বিদায়ের কথা ঘোষণা করেন।

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে বাকি জীবন আল্লাহের পথে চলার ও সমাজসেবা করার কথা জানিয়েছিলেন সানা। সেইসঙ্গে সবাইকে কাজের জন্য জোরাজুরি না করতে ও অভিনয়ের প্রস্তাব না দিতে অনুরোধ করেন।

সেই পোস্টে সানা লিখেন, আজ ঘোষণা করছি, আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং আল্লাহর নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাই-বোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাই-বোনকে অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

প্রসঙ্গত, এর আগে ইসলাম ধর্মকে পুরোপুরিভাবে অনুসরণ করতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বলিউড ছেড়েছিলেন ‘দঙ্গল’খ্যাত কাশ্মীরি অভিনেত্রী জায়রা ওয়াসিম। -টাইমস অব ইন্ডিয়া


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh