ইনস্টাগ্রাম ও টুইটার থেকে সব পোস্ট ডিলিট দীপিকার

আচমকা নিজের ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডেল থেকে সব পোস্ট ডিলিট করে দেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

নতুন বছরের প্রথম সকালেই গতকাল শুক্রবার (১ জানুয়ারি) তার এমন পদক্ষেপে সিনেদুনিয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তাহলে কি সোশ্যাল মিডিয়া ছাড়লেন?

এদিনই দীপিকা নিজের সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি অডিও ডায়েরি পোস্ট করেন। সেই অডিও বার্তায় তিনি সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান।

এতে তিনি বলেন, ‘এ বছর আমি আমার সব ভাবনা আপনাদের সাথে শেয়ার করবো। জানাবো নিত্যদিনের অভিজ্ঞতাও। অডিও ডায়েরি বানাবো। আপনারা এভাবেই আমাকে শুনতে পাবেন। আপনাদের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সুস্থ থাকুন। সুখে থাকুন। শরীরের সুস্থতা আর মনের প্রশান্তির চেয়ে বড় কিছু নেই।


এই অডিও বার্তার ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘আজ ২০২১ সালের প্রথম দিন। সবাইকে নববর্ষের শুভেচ্ছা। আসুন, আমরা সবকিছুর জন্য কৃতজ্ঞ হই। আপনার হৃদয় কেন কৃতজ্ঞতায় পরিপূর্ণ, জানান।’

প্রসঙ্গত, গত বছর খুব একটা ভাল কাটেনি দীপিকার। জেএনইউ কাণ্ডে প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়ানোয় বিজেপি ও হিন্দুত্ববাদী সংগঠনের রোষের মুখে পড়েন বলিউডের মস্তানি। এরপর অ্যাসিড আক্রান্ত নারীর বায়োপিক ‘ছপাক’কে টার্গেট করা সোশ্যাল মিডিয়ায়। অ্যাসিড আক্রান্তের চরিত্র অভিনয় করেছিলেন দীপিকা। ছবি বয়কটের ডাক ওঠে সোশ্যাল মিডিয়ায়। বস্তুত ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

পরবর্তীতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডে এনসিবির নজরে পড়েন দীপিকা। তার বিরুদ্ধে মাদকচক্রের সাথে যোগের অভিযোগ ওঠে। মিডিয়ায় তার গোপন হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়ে যায়। এনসিবি তাকে জেরা করে, তার ফোন বাজেয়াপ্ত করে। সবমিলিয়ে মানসিকভাবে আঘাত পেয়েছেন বহুবার দীপিকা। 


বর্তমানে স্বামী তথা অভিনেতা রণবীর সিংয়ের সাথে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাচ্ছেন দীপিকা। -ইউএনবি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //