ভালোবাসার মধ্যে কখনো বয়সের বিষয়টি আসেনি: প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা ও নিক

প্রিয়াঙ্কা ও নিক

সন্তান সংখ্যার ক্ষেত্রে কোনো কার্পণ্য দেখাতে চাইলেন না বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। অন্তত তার সাম্প্রতিক মন্তব্যের পর তো এমন ধারণাই করছেন অনেকে।

২০১৮ সালে জনপ্রিয় মার্কিন গায়ক নিক জোনাসের সাথে বিয়ে হয় প্রিয়াঙ্কার। আপাতত কাজ ছাড়া তিনি খুব একটা ভারতে আসতে পারেন না। 

সম্প্রতি আান্তর্জাতিক এক সংবাদমাধ্যমে তিনি সাক্ষাৎকার দিয়েছেন। প্রশ্নকর্তা তার সন্তান-শখ নিয়ে জানতে চান। প্রিয়াঙ্কার উত্তর, ‘আমার পক্ষে যতগুলো সম্ভব, ততগুলো সন্তানই চাই আমি।‘

নিকের চেয়ে প্রায় ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। তাদের বয়সের ব্যবধানের কথা বারবার সামনে চলে আসে। তাকে প্রশ্ন করা হয়, দুইজনের মাঝে বয়সের ব্যবধান অথবা সাংস্কৃতিক ব্যবধান কোনোরকম সমস্যা তৈরি করে কি? 


সমস্যার কথা সম্পূর্ণ উড়িয়ে দেন তিনি। অভিনেত্রী জানান, তার স্বামী নিক ভারতীয় সংস্কৃতির সাথে খুব সহজেই খাপ খাইয়ে নিয়েছেন। তাদের দাম্পত্য জীবনে বয়স বা সংস্কৃতি কোনো বাধার সৃষ্টি করেনি কোনোদিনই। 

তিনি বলেন, আমাদের ভালোবাসার মধ্যে কখনো বয়সের ব্যবধানের বিষয়টি আসেনি। প্রথম দেখাতেই আমরা একে অপরকে পছন্দ করতে শুরু করি। সঙ্গীকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটি বিষয়। সেই পথটা কঠিন নয়।

তিনি বলেন, এক সাধারণ দম্পতির মতোই একে অন্যের অভ্যাস ও পছন্দগুলো বুঝতে হবে। সমস্যা খুঁজে বের করার চাইতে ভাললাগা খুঁজে বের করাটা বেশি অ্যাডভেঞ্চারাস। পেশাগত ভাবে যাই হই না কেন, আমি কিন্তু আরো পাঁচটা সাধারণ নারীর মতো, যে জীবনটাকে সম্পূর্ণভাবে যাপন করতে চায়। । পৃথিবীর একটি কোণ থেকে তার মতোই একজন মানুষকে সঙ্গী হিসেবে পেয়েছেন বলে কৃতজ্ঞ প্রিয়াঙ্কা। 


লকডাউনে দুইজন আরো কাছাকাছি এসেছেন, একসাথে কাটিয়েছেন বেশ কিছুটা নিবিড় সময়। প্রিয়াঙ্কা মনে করেন, এটা তার কাছে বড় প্রাপ্তি। কারণ ক্যারিয়ারের ব্যস্ততায় এতটা সময় একসাথে কাটানোর সুযোগ তারা কেউই পান না।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh