অবশেষে বিয়ের পিঁড়িতে বরুণ-নাতাশা

'শাদি অফ দ্য ইয়ার'  না হোক, বছরের শুভ শুরুয়াত তো বলাই যায় একে। ২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দলাল।

অবশেষে স্থানীয় সময় গতকাল রবিবার (২৪ জানুয়ারি) মিস্টার ও মিসেস হলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল।

ইনস্টাগ্রামে নতুন যাত্রার ঘোষণা দিয়ে বিয়ের ছবি প্রকাশ করেছেন বরুণ ধাওয়ান। বিয়েতে বরুণ পরেছিলেন সোনালি এমব্রয়ডারি করা রুপালি শেরওয়ানি আর স্ত্রী নাতাশা পরেছিলেন সোনালি এমব্রডারি করা লেহেঙ্গা চোলি। পত্রপত্রিকার খবর, মনীশ মালহোত্রা নয়, এ পোশাক নিজের প্রতিষ্ঠান থেকে তৈরি করেছেন নাতাশা দালাল।

মহারাষ্ট্রের আলিবাগের সাগরঘেঁষা বিলাসবহুল রিসোর্ট দ্য ম্যানসন হাউসে বসে বিয়ের আসর। সেখানে হাজির হয়েছিলেন দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব। ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, বিয়ের অনুষ্ঠানে ৫০ জনের বেশি অতিথি উপস্থিত ছিলেন না। মুম্বাইয়ে তাদের রিসেপশন অনুষ্ঠিত হবে ২ ফেব্রুয়ারি।

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেল চূড়ান্ত পরিণতি। নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিলো। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি।’

দুদিন আগে ওয়েডিংসূত্র ডটকমের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছিলো, বিয়ের পর বরুণ ও নাতাশা মধুচন্দ্রিমার জন্য তুরস্কের উদ্দেশে উড়াল দেবেন। তুরস্কের ইস্তাম্বুলের বিখ্যাত পাঁচ তারকা হোটেল সিরাগান প্যালেসে মধুচন্দ্রিমা সারবেন নবযুগল। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //