আবার ছেলের মা হলেন কারিনা

অপেক্ষার অবসান। নতুন অতিথি এল পতৌদি পরিবারে। আজ রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর খান। 

খবর অনুযায়ী, মা ও সন্তান দুইজনেই সুস্থ আছেন ৷ দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় হাসপাতালে কারিনার পাশেই ছিলেন সাইফ আলি খান।

২০২০ সালে আগস্টে নতুন অতিথির আগমনের বার্তা দিয়েছিল ‘সাইফিনা’। সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে কারিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সাইফ। 

এদিকে সন্তানের জন্মের কয়েকদিন আগে সাইফ ও কারিনা তাদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা যাচ্ছে, একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি ও তৈমুরের আলাদা জায়গাও রয়েছে সেখানে।


অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। ‘লাল সিংহ চড্ডা’ ছবির জন্য শ্যুটিং করেছেন অভিনেত্রী। ছবির জন্য স্বামী সাইফ ও পুত্রকে নিয়ে কিছুদিনের উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এছাড়াও বিভিন্ন ধরনের বিজ্ঞাপনের শ্যুটেও দেখা গেছে তাকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছে বেবো। সে সব ছবি পোস্ট করেছিলেন নিজেও ইনস্টাগ্রাম প্রোফাইলেও।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো ‘ফ্যাশন গোলস’ দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি ‘কাফতান সিরিজ শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরনের কাফতান সেখানে ‘শো অফ করতেন বেবো। এসব কিছুর সাথেই একটি বইও লেখেন তিনি। নাম ‘কারিনা কাপর খানস প্রেগন্যান্সি বাইবেল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //