প্রজাপতি বেশে আবেদনের ছটা প্রিয়াঙ্কার

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

প্রজাপতির বেশে প্রিয়াঙ্কা চোপড়া। ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস (বাফটা) তাতেই আরো ঝলমলে।

ফ্যাশন দুনিয়ায় এই তারকার নাম সব সময়েই থাকে উপরের দিকে। এক-এক মরসুমে মানানসই পোশাকের ডিজাইন শুধু নয়, তার রং বাছাইয়ের ক্ষেত্রেও চোখে পড়বে আলাদা যত্ন। 

তবে এবার বিষয়টা আলাদা। চলচ্চিত্র জগতের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কারের মধ্যে একটি বাফটা। সেখানেই উপস্থাপক হিসেবে ছিলেন প্রিয়াঙ্কা। 


রেড কার্পেটে বিশেষ কাউকে দেখা যায়নি। করোনাভাইরাস মহামারির আতঙ্কে সবটাই হয়েছে অনলাইন। রয়্যাল অ্যালবার্ট হলের রেড কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে শুধু অনুষ্ঠানের উপস্থাপকদের। আর সেখানেই গোটা বিশ্বের নজর কাড়ে প্রিয়াঙ্কার সাজ। আবেদন ও আভিজাত্য- একসাথে সবটা তার ফ্যাশন ভাবনায়।

ওইদিন প্রিয়াঙ্কার পরনে ছিল গোলাপি জ্যাকেট, সামনেটা খোলা আর জ্যাকেটে সুতোর কাজ করা নানা রঙের ফুল। আর সেই জ্যাকেটের আড়াল থেকে উঁকি দিচ্ছে নীল রঙের হার। জ্যাকেটের ডিজাইন ফুটিয়ে তুলেছে পরনের ধবধবে সাদা প্যান্ট।

প্রিয়াঙ্কার বেশ ঔজ্জ্বল্য পেয়েছে স্বামী নিক জোনাসের উপস্থিতিতেও। কালো রঙের টাক্সিডোতে এসেছিলেন তিনি। জুটির দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না বলে নেটমাধ্যমে ছবি দেখে মন্তব্য করলেন অনেকেই।


অনুষ্ঠানের মাঝে পোশাক বদলান প্রিয়াঙ্কা। গোলাপি জ্যাকেট থেকে তখন তিনি কালো প্রজাপতি গাউনে। নিচু করে কাটা গলা। আর সামনে বসানো কাপড়ে তৈরি নানা রঙা প্রজাপতি নজর টানে সেই পোশাকের দিকে।

চুল থেকে নখ, সব দিকেই বিশেষ খেয়াল রেখেছেন প্রিয়াঙ্কা। নখের উপরে কালো আর গোলাপি রঙা কারুকাজ তা মনে করিয়ে দেয় বারবার। -আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh