করোনা মুক্ত হলেন আলিয়া ভাট

বলিউডের ‘স্টারকিড’ আলিয়া ভাট করোনামুক্ত হয়েছেন। নেগেটিভ শব্দটি পছন্দ না করা এই অভিনেত্রী, করোনা রিপোর্ট নেগেটিভ আসায় খুশি হয়েছেন। এই প্রথমবার নিজের নেগেটিভ হওয়ার বিষয়টি নিয়ে আনন্দিত আলিয়া। 


বৃহস্পিতিবার (১৫ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্টে এ সকথা লিখেন তিনি।  


করোনায় আক্রান্ত বলিউড তারকাদের সংখ্যা অনেক। সেই তালিকায় ছিলেন আলিয়া ভাট। গত ২ এপ্রিল নিজের ইনস্টাগ্রামে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছিলেন আলিয়া। 


সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা গেছে, পিঙ্ক পাজামা আর নীল ঢিলেঢালা ফুল হাতা টি-শার্ট পড়ে আছেন তিনি, কপালে হালকা রোদ এসে পড়ছে এবং মুখে হাসি। সেখানে নিজের করোনার রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘এই প্রথবার নেগেটিভ শব্দটি ভালো লাগছে।’ তার এই পোস্ট দেখে ভক্তদের পাশাপাশি অন্যান্য তারকারাও খুশি হয়েছেন। দিয়া মির্জা, ক্যাটরিনা কাইফ, সোফি চৌধুরী, অনিল কাপুরের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তাকে।


উল্লেখ্য, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। সেই শ্যুটিংয়ে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন আলিয়া। সেই সেটে একই সাথে করোনায় আক্রান্ত হয়েছেন নির্মাতা সঞ্জয় লীলা বনশালি। এরপর থেকে বন্ধ আছে সিনেমার শ্যুটিং। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //