কাকে কটাক্ষ করলেন সোনাক্ষী

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে গত ২৬ ম ‘র মধ্যে ভারতের নতুন নির্দেশিকা চালু হওয়ার কথা ছিল। আর সেই দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরেই বলিউডের তামাম সেলিব্রেটিরা এই বিষয় নিয়ে তাদের মন্তব্য তুলে ধরেন বিভিন্ন ক্রিয়েটিভিটির মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় এই জল্পনা কল্পনা চলছিল যে, আদৌ এই প্ল্যাটফর্মগুলোতে ভারত সরকারের সম্ভাব্য নিষেধাজ্ঞা আরোপ করা হবে কি না তা নিয়ে। তবে নির্দিষ্ট সময় সীমা পেরিয়ে গেছে তাই এখনো পর্যন্ত কার্যকর হয়নি সেই নিয়ম।

তাই বলিউডের সেলিব্রিটিদের সোশ্যাল সাইট ঘাটলেই পাওয়া যাবে এই নিয়ে কী ভাবছেন তারা তার খোঁজ। অভিনেত্রী সোনাক্ষী সিনহা  নানা ব্যাপারে বরাবরই তার নিরপেক্ষ মতামত ব্যক্ত করেছেন।


সম্ভাব্য দিন অতিবাহিত হওয়ার পর তার সোশ্যাল সাইটে উঁকি দিয়ে দেখা গেল, দাবাং অভিনেত্রী ইনস্টাগ্রামে কালো পোশাকে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন। কটাক্ষ করে লিখেছেন- ‘আরে ইনস্টাগ্রাম/ফেসবুক!!! তোমরা এখনো এখানে’।

অবশ্য এর আগে এই প্রসঙ্গে অভিনেত্রী তার একটি ছবি পোস্ট করে লিখেছিলেন,’ যেহেতু এটা তার সর্বশেষ পোষ্ট তাই একটা সেলফি তো দেয়া যেতেই পারে।’


বিগ বস অ্যালি গোনি এই ব্যাপারে লিখেছিলেন, ভাবুন তো যদি টুইটার, ইনস্টাগ্রাম ও ফেসবুক বন্ধ করে দেয়া হয় তবে কত মানুষ কর্মহীন হয়ে পড়বেন।’ এমনকি তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে লিখেছেন তিনি অপেক্ষা করছেন, যে কবে​মানুষই নিষিদ্ধ হয়ে যাবে।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেলিব্রিটিদের বক্তব্য দেখে বোঝা যায় তারা কেউই ফেসবুক টুইটার ব্যান্ড হয়ে যাওয়ার এই ঘটনা মন থেকে মেনে নিতে পারেনি। তবে আপাতত যেহেতু সেই নিয়ম আরোপ করা হচ্ছে না এই নেটিজেনরা ফেলেছে স্বস্তির নিঃশ্বাস। - কলকাতা২৪/৭

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //