হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ

নাসিরুদ্দিন শাহ

নাসিরুদ্দিন শাহ

গুরুতর অসুস্থ হয়ে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ।  জানা গেছে, ৭০ বছর বয়সী এ অভিনেতার নিউমোনিয়া হয়েছে।


নাসিরুদ্দিনের অসুস্থতার খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ব্যবস্থাপক। তিনি বলেন, কিছুদিন আগে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন। ফুসফুসের সংক্রমণ ধরা পড়ায় কোনো ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তার অবস্থা স্থিতিশীল ও তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। হাসপাতালে তার পাশে আছেন স্ত্রী রত্না পাঠক শাহ ও তার সন্তানরা।


গত বছর করোনার প্রথম ঢেউয়ের সময় নাসিরুদ্দিনের অসুস্থতার মিথ্যা গুজব রটানো হয়েছিল। সেই সময়ে তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতার কথা জানিয়েছিলেন। তিনি টুইটে লিখেছিলেন, যারা আমার স্বাস্থ্য নিয়ে চিন্তা করছেন। ভাবছেন আমি হাসপাতালে তাদের জানাচ্ছি, আমি সম্পূর্ণ সুস্থ আছি।



নাসিরউদ্দিন তার প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ১৯৭৫ সালে ‘নিশান্ত’ ছবির মাধ্যমে তিনি বলিউডে যাত্রা শুরু করেছিলান। তিনি তার কর্মজীবনে একাধিক পুরস্কার অর্জন করেছেন। ভারতীয় চলচ্চিত্রে তার অবদানের জন্য ভারত সরকার তাকে ১৯৮৭ সালে পদ্মশ্রী ও ২০০৩ সালে পদ্মভূষণ পদকে ভূষিত করেন। শেষ তাকে পর্দায় দেখা গেছে বাবা আজমির ‘মি রাকশম’ ছবিতে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //