আমরা এখনো বিচ্ছিন্ন : অর্জুন

খুশি, অংশুলা, অর্জুন ও জাহ্নবী

খুশি, অংশুলা, অর্জুন ও জাহ্নবী

জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের সাথে আজও সুসম্পর্ক তৈরি হয়নি অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের। তারা আজও এক পরিবার হয়ে উঠতে পারেননি। নিজের সৎ বোনদের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুন।

বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক বনি কাপুর ও তার প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের দুই সন্তান অর্জুন ও অংশুলা। কিন্তু বনি-মোনার সম্পর্কে বিচ্ছেদ ঘটে। তার পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। 

অভিনেতা অর্জুন এর আগেও জানিয়েছিলেন, মাকে ছেড়ে তার বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, এই ঘটনাটি ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি অর্জুন। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি।

বাবা বনি কাপুরের সাথে চার ভাইবোন

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, স্কুলের বন্ধুরা তাকে তার ‘নতুন মা’ সম্পর্কে প্রশ্ন করত। উত্তর দিতে পারতেন না ছোট্ট অর্জুন। যে সময়ে বাবার দ্বিতীয় বিয়ে দেখতে হয়েছে তাকে, তখন তার বাবা একজন বিখ্যাত মানুষ। সমাজে তার নাম ডাক রয়েছে। আর শ্রীদেবী তখনকার দিনে অন্যতম সেরা ও জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। তাই তাদের বিয়ে নিয়ে চারদিকে কথা হতো। 

ফলে অর্জুনের ছোটবেলায় এই ঘটনার গভীর ছাপ পড়েছিল। ১৯৯৭ সালে শ্রীদেবী ও বনির প্রথম কন্যা জাহ্নবীর জন্ম। তার তিন বছর পরে খুশির জন্ম হয়।

অর্জুন আরো জানান, যদি বলি আমরা একটাই পরিবার, সুখি পরিবার, তা হলে মিথ্যে বলা হবে। আমরা বিচ্ছিন্ন পরিবার। যারা একসাথে বসবাস করার চেষ্টা চালাচ্ছি। আমরা একে অপরকে বোঝার চেষ্টা করছি। একসাথে থাকলে ভাল সময় কাটাই। তাও আমরা এক হয়ে উঠিনি।

অর্জুন ও জাহ্নবী

একইসাথে তার দাবি, কোনোদিন এই সম্পর্ক ঠিক হবে না। তবে শ্রীদেবীর মৃত্যুর পরে বনির দুই পক্ষের সন্তানরা একে অপরের কাছাকাছি আসেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh