সালমান খান ও তার বোনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও তার বোন আলভিরা খানসহ ‘বিইং হিউম্যান’ সংস্থার আরো ছয় কর্মীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছেন অরুণ গুপ্ত নামের এক ব্যবসায়ী। 

জালিয়াতির অভিযোগে অভিনেতাসহ বাকিদের সমন পাঠিয়েছে চণ্ডীগড় পুলিশ। আজ মঙ্গলবারের (১৩ জুলাই) মধ্যে তাদের কাছে জবাব চাওয়া হয়েছে।

অরুণ জানায়, ২০১৮ সালে সালমানের বিইং হিউম্যান জুয়েলারির আওতায় নিজের একটি দোকান খুলেছিলেন তিনি। দোকান খুলতে খরচ পড়েছিল দুই থেকে তিন কোটি টাকা। বিইং হিউম্যান সংস্থার থেকে সব রকমের সাহায্য করার আশ্বাস দেয়া হয় তাকে। কিন্তু সেই কথা তারা রাখেননি। এমনকি সালমান তার দোকানের প্রচারে আসবেন বলেও আসেননি। অভিনেতার পরিবর্তে এসেছিলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা।

তিনি আরো জানায়, তার দোকানে রাখার মতো কোনো জিনিসপত্রও পাঠায়নি সালমানের সংস্থা। সেইসাথে যে দফতরটি মালপত্র রাখার জন্য ব্যবহার করার কথা ছিল, ২০২০ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত সেটিকেও বন্ধ করে রাখা হয়। এর ফলে কাজ ঠিক পথে এগিয়ে নিয়ে যেতে না পারায় ক্ষুব্ধ হয়ে অভিযোগ দায়ের করেন তিনি।

চণ্ডীগড় থানার এসপি কেতন বনশাল ভারতীয় গণমাধ্যমকে জানান, মঙ্গলবার পর্যন্ত তাদের সময় দেয়া হয়েছে। কোনো অপরাধ সংগঠিত হয়ে থাকলে সে ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //