বায়োপিকে কে হচ্ছেন সৌরভ গাঙ্গুলি!

নিজের বায়োপিক তৈরিতে সম্মতি জানিয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। মুম্বাইয়ে হিন্দি ভাষাতে তৈরি হবে বড় বাজেটের এই সিনেমা।

সৌরভের বায়োপিক তৈরির খবর আগেও এসেছে ভারতীয় সংবাদ মাধ্যমে। এবারই প্রথম সৌরভ নিজেই খবরের সত্যতা স্বীকার করেছেন।

সংবাদমাধ্যমে এই কিংবদন্তি অধিনায়ক বলেন, ‘আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে তৈরি হবে। তবে পরিচালকের নাম এখনই বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রযোজনা সংস্থা ভায়াকমের ব্যানারে প্রায় ২০০ কোটি টাকার বাজেটে তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক। স্ক্রিপ্ট লেখার কাজ চলছে।

সৌরভের ঘোষণার বায়োপিকে সৌরভ চরিত্রে কাকে দেখা যাবে এটাই এখন বলিউডের অন্যতম আলোচ্য বিষয়।

শুরু থেকে শোনা যাচ্ছিল, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে পারেন অভিনেতা ঋত্বিক রোশন। কিন্তু ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করছে, পর্দায় ভারতের অন্যতম এই সেরা অধিনায়ক হয়ে হাজির হবেন রণবীর কাপুর। সৌরভের পছন্দ তালিকাতেও এই অভিনেতা এগিয়ে রয়েছেন।

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকটি প্রযোজনা করছে ভায়াকম প্রোডাকশন। এটি নির্মিত হবে বিগ বাজেটে। অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে শুরু করে ন্যাটওয়েস্ট জয়ের পর লর্ডসের গ্যালারিতেই জামা খুলে ওড়ানো-সবই থাকছে সিনেমাটিতে।  

তবে বায়োপিক সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ সৌরভ। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এখনই কিছু বলব না। আগে চূড়ান্ত হোক, তারপর যা বলার বলব। ’

এর আগে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে সুশান্ত সিং রাজপুতকে দেখা গেছে। এছাড়া কপিল দেবের বায়োপিক ’৮৩-এ অভিনয় করছেন রণবীর সিং।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //