রাজ কুন্দ্রার পর্নগ্রাফি ব্যবসায় কি শিল্পাও জড়িত

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রা

পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। তিনি আপাতত রয়েছেন পুলিশি হেফাজতে।

তবে রাজের দিক থেকে কিছুটা নজর সরিয়ে এবার মুম্বাই পুলিশের সন্দেহের নজর এবার তার স্ত্রী শিল্পার দিকে। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পাও। 

তবে শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনো জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে নেমে মুম্বই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও। 


এদিকে রাজ গ্রেফতার হওয়ার পরই সন্তানদের নিয়ে শিল্পা নিজের মায়ের বাড়িতে। পরে বোন শমিতা শেঠীর বাংলোয় গিয়ে ওঠেন শিল্পা। জানা গেছে, শিল্পা নিজেকে একেবারে ঘরবন্দি করেছেন। কারও সাথে ফোনেও কথা বলছেন না। এমনকী রিয়ালিটি শো ‘সুপার ড্যান্সার’-এর শুটিংয়েও যাননি তিনি। 

রাজের গ্রেফতার প্রসঙ্গে মুম্বাইয়ে এক সংবাদ সম্মেলনে যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভারাম্বে বলেন, এই পর্ন কাণ্ডে যারা শিকার হয়েছেন, মুম্বাই পুলিশের তদন্তের স্বার্থে সামনে এসে নিজেদের মুখ খুলুন। কালপ্রিটদের পর্দা ফাঁস করুন। 

শিল্পার জড়িত থাকার কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত শিল্পার বিরুদ্ধে কোনোরকম জোরাল তথ্য-প্রমাণ পাওয়া যায়নি। তবে শিল্পাকে শিগগিরই জিজ্ঞাসাবাদ করা হবে।


প্রাথমিক তদন্তে জানা গেছে, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছয়মাস পরেই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মুঠোফোন অ্যাপ তৈরি করেছিল। তদন্তকারী অফিসারদের দাবি, যা প্রশাসনের কাছে পর্ন অ্যাপ নামে চিহ্নিত।

এদিকে নাচের রিয়্যালিটি শো’র সেট থেকে জানা গেছে, শ্যুট থেকে আপাতত দূরেই থাকবেন শিল্পা। তাই আগামী পর্বগুলোতে তাকে দেখা যাবে না। তার স্থানে আসছেন কারিশমা কাপুর।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh