পর্নগ্রাফিকাণ্ডে অবশেষে মুখ খুললেন শিল্পা

পর্নগ্রাফি বানানো এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে গত ১৯ জুন মুম্বাইয়ের পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। নেটমাধ্যমে ঝড় উঠলেও স্বামীর গ্রেফতার নিয়ে গত চারদিনে একটি কথাও বলেননি অভিনেত্রী। অবশেষে মুখ খুলেছেন শিল্পা। যদিও রাজের গ্রেফতার নিয়ে তিনি কিছু বলেননি।

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর কতটা কঠিন সময় পার করছেন শিল্পা? বৃহস্পতিবার রাতে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে সে কথাই উঠে এসেছে। এদিন বইয়ের পাতা থেকে তোলা একটি ছবি পোস্ট করেন শিল্পা। 

জেমস থার্বারের একটি উক্তি দেখা যায় সেখানে। যার অর্থ, রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।

এরপর বিশদে সেই উক্তির ব্যাখ্যাও দেয়া রয়েছে। যেখানে লেখা, ‘যারা আমাদের দুঃখ দেয়, আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যত নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের উপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে, কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নেই। আগেও কঠিন চ্যালেঞ্জ অতিবাহিত করেছি। ভবিষ্যতেও করব। আমার জীবনে কোনো কিছুই বাধা হতে পারবে না।’

এদিকে, পর্ন ভিডিও তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন শিল্পা শেঠি। এরইমধ্যে নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর বিচারকের আসন থেকে তাকে সরিয়ে দেয়া হয়েছে। তার জায়গায় এসেছেন কারিশমা কাপুর। গুঞ্জন উঠেছে, স্বামীর অপকর্মের খেসারত দিতে হচ্ছে শিল্পাকে!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //