উঠতি অভিনেত্রীদের পর্নের জন্য ব্ল্যাকমেইল, বলিউডে সাধারণ ব্যাপার: শ্রুতি

পর্নকাণ্ডে সরগরম বলিউড। রাজ কুন্দ্রার গ্রেফতারের পর মুখ খুলেছেন একের পর এক অভিনেত্রী। তেমনই রাজ কুন্দ্রার অ্যাপের ভিডিওতে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছিল অভিনেত্রী শ্রুতি গেরাকেও। 

মুম্বাইয়ের বিজ্ঞাপনের জগতের চেনামুখ শ্রুতি। তাকে ডাকা হয়েছিল ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে, শ্রুতি অবশ্য সেই প্রস্তাবে রাজি হননি। পর্নকাণ্ডে রাজের গ্রেফতারের পর সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি।

শ্রুতির কথায়, একাধিক কাস্টিং নির্দেশকদের কাছ থেকে ফোন এসেছিল তার কাছে। তাদের নাম অবশ্য তার মনে নেই। রাজ কুন্দ্রার সাথে পরিচয় করিয়ে দেয়া হবে- জানানো হয় তাকে। 

আরো একজন বলেন, রাজ কুন্দ্রা ওয়েব দুনিয়ায় পা রাখছেন। রাজের গ্রেফতারের পর সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির অভিজ্ঞতা সম্পর্কে শ্রুতি বলেন, 'আমরা সবাই জানতাম, রাজ কুন্দ্রার বিশাল নাম। কিন্তু দেখা গেল, তিনি পর্ন বানাতেন!'


শ্রুতি আরো বলেন, ‘বুঝতে পেরেছিলাম, ইন্ডাস্ট্রির ভিতরে অনেক কিছুই চলে। উঠতি অভিনেত্রীদের জোর করে মাদক খাইয়ে আপোস করতে বাধ্য করা হয়। জোর করে নেশা করিয়ে তাদের অজান্তেই আপত্তিকর ভিডিয়ো তুলে তারপর এই ধরনের পর্ন বা যৌন উদ্দীপক ছবিতে কাজ করানোর জন্য ব্ল্যাকমেল করা হয়। বি-টাউনে এই ঘটনা খুবই সাধারণ’।

তিনি আরো বলেন, ‘প্রধান চরিত্রগুলোর জন্য অডিশনই হয় না, সব ঠিক থাকে। অডিশন হয় অন্য চরিত্রগুলোর জন্য। কোনো ছবিতে মুখ্য চরিত্রে কে বা কারা অভিনয় করবেন, সেটা আগে থেকেই স্থির করা থাকে। শুধু নয়, পুরুষদেরও এমন ভিডিওর জন্য জোর করা হয়। তাদের এমন পরিস্থিতির মুখে ঠেলে দেয়া হয়, যেখানে‌ দাঁড়িয়ে আর কোনো পথ খোলা থাকে না’। 

শ্রুতির কথায়, উঠতি অভিনেতা, অভিনেত্রীদের দোষারোপ করা উচিত নয়। -হিন্দুস্তান টাইমস 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //