মানহানির মামলা করলেন শিল্পা শেঠি

শিল্পা শেঠি

শিল্পা শেঠি

মুম্বাই আদালতে গিয়ে মানহানির মামলা দায়ের করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তার অভিযোগ, স্বামী রাজ কুন্দ্রার পর্নগ্রাফি মামলায় গ্রেফতার ইস্যুতে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানো হয়েছে। এতে তার সম্মানহানি হয়েছে। এজন্য ২৯টি মিডিয়া হাউজ ও ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা করেছেন।

শিল্পা দাবি করেছেন, অবিলম্বে মিথ্যা খবরগুলো মুছে ফেলতে হবে এবং অভিযুক্তদের ক্ষমা চাইতে হবে। অন্যথায় ২৫ কোটি রুপি ক্ষতিপূরণ দিতে হবে। একাধিক ভারতীয় গণমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে।

অভিযোগে শিল্পা শেঠি বলেছেন, এসব মিডিয়া কোনোরকম যাচাই না করেই মিথ্যা খবর প্রকাশ করেছে। যার কারণে ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের কাছে তার ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

উল্লেখ্য, পর্নগ্রাফি বানানো এবং তা প্রচারের মাধ্যমে ব্যবসা করার অভিযোগে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে আদালতের নির্দেশে কারাগারে রাখা হয়। গত ২৭ জুলাই দ্বিতীয় দফা শুনানিতে তাকে আরো ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

এখনো পর্যন্ত স্বামীর কর্মকাণ্ডে শিল্পার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। এছাড়া স্বামী গ্রেফতারের পর তার কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালকের পদ থেকেও সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। 

ইতোপূর্বে তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং তার ফোন ক্লোন করার মাধ্যমে সূক্ষ্ম তদন্ত চলমান রয়েছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //