শিল্পার পাশে দাঁড়ালেন রিচা

 শিল্পা শেঠী ও রিচা চাড্ডা

শিল্পা শেঠী ও রিচা চাড্ডা

রাজ কুন্দ্রার নাম পর্নকাণ্ডে জড়ানোর পরে ঝড় বয়ে যাচ্ছে তার স্ত্রী শিল্পা শেঠীর উপরেও। স্বামীর হাজতবাস, পুলিশের টানা জিজ্ঞাসাবাদ— নিমেষেই বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের চেনা ছবি। চারদিক থেকে ধেয়ে এসেছে কটাক্ষ, লাঞ্ছনা। 

এমন অবস্থায় শিল্পার পাশে দাঁড়ালেন আরেক বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা।

পরিচালক হানসল মোহতা শিল্পার সমর্থনে একটি টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘আপনি যদি শিল্পা শেঠীর পাশে না দাঁড়াতে পারেন, তা হলে ওকে একা ছেড়ে দিন। আইনকে বিচার করতে দিন। ওকে সম্মান দিন ও ওর গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করুন। দুর্ভাগ্যবশত যাদের জীবন জনসমক্ষে থাকে, তাদের সাহায্য করার কেউ থাকে না। বিচারের আগেই তাদের দোষী তকমা দিয়ে দেয়া হয়।’


হানসলের এই টুইট নিজের টুইটার ওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’ 

রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না? কিন্তু কোনো মন্তব্যেরই উত্তর দেননি রিচা।


এদিকে মুম্বাই আদালতে মানহানির মামলা দায়ের করেছেন শিল্পা। তার অভিযোগ, স্বামী রাজ কুন্দ্রার পর্নগ্রাফি মামলায় গ্রেফতার ইস্যুতে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানো হয়েছে। এতে তার সম্মানহানি হয়েছে। এজন্য ২৯টি মিডিয়া হাউজ ও ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা করেছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //