ইনস্টাগ্রামে শিল্পা-রাজের ৯ বছরের ছেলের পোস্ট

পর্নগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর কুন্দ্রা ও শেঠী পরিবারের উপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে। এরপর গত সোমবারই (২ আগস্ট) প্রথমবার বিবৃতি জারি করেছেন শিল্পা শেঠী। আর তারপরই ইনস্টাগ্রাম প্রথম পোস্ট শেয়ার করে রাজ-শিল্পার ৯ বছরের ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা।

শেষবার নেটমাধ্যমে ভিডিও পোস্ট করেছিল মে মাসের ২৮ তারিখ। তারপর এই পোস্ট। এর মাঝেই খুদের জীবনে বয়ে গিয়েছে অনেক ঝড়। 

গত ১৯ জুলাই পর্ন ছবি বানানোর অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। শুধু তাই নয়, ১৯ জুলাইয়ের পর থেকে একে একে অনেক তথ্যই সামনে এসেছে পুলিশ মারফত। তাছাড়া অনেক উঠতি মডেল-অভিনেত্রীকে জোর করে পর্নে কাজ করানোর অভিযোগও ওঠে রাজ ও তার সহকর্মীদের বিরুদ্ধে।


তারই ছেলে তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মায়ের সাথে ছবি পোস্ট করেছে। তিনটি ছবি শিল্পা ও ভিয়ানের আদর-ভালবাসার গল্প বলল যেন। মা তার ছেলেকে জড়িয়ে ধরে গালে চুম্বন করছেন। এই ছবিগুলোতে অবশ্য কোনো ক্যাপশান ব্যবহার করা হয়নি। তবে ক্যাপশান না থাকলেও ছবিগুলোই যেন অনেক কথা বলে যায়। 

প্রসঙ্গত, রাজ তার একটি সংস্থার নাম দিয়েছেন ছেলের নামে। সেই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’র কয়েকজন ডিরেক্টরের মধ্যে শিল্পা একজন। যদিও এই ঘটনার পর তিনি সেই পদ থেকে ইস্তফা দিয়ে দেন।


সোমবার শিল্পা নেটমাধ্যমে মুখ খুলেছেন। রাজের গ্রেফতারের পর প্রথমবার শিল্পা নেটাগরিকদের উদ্দেশে একটি বিবৃতি জারি করেন। যেখানে তিনি সংবাদমাধ্যম ও নেটাগরিকদের কটাক্ষের বিরোধিতা করেন। দুই সন্তানের মা হিসেবে তিনি সকলকে অনুরোধ জানান, যতদিন পর্যন্ত এই মামলা আদালতে বিচারাধীন, ততদিন সন্তানদের কথা মনে রেখে যেন তার পরিবারের ব্যক্তিগত পরিসরে প্রবেশ করার চেষ্টা থেকে বিরত থাকেন নেটাগরিকরা।

মায়ের সেই পোস্টটিও একই সময়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছে ভিয়ান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //