গার্লস রোডট্রিপে আলিয়া, প্রিয়াঙ্কা ও ক্যাটরিনা

ঠিক কুড়ি বছর আগে তিন বন্ধু গোয়া পাড়ি দিয়েছিল, আর দর্শক পেয়েছিলেন ‘দিল চাহতা হ্যায়’। আর ২০১১ সালে বন্ধুদের আর এক সফর ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ দিয়েছিল একরাশ ভাললাগা। 

বন্ধুত্বের সেই রোডট্রিপ আরো একবার। তবে এবার সফরসঙ্গী তিন নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। ছবির নাম ‘জি লে জারা’, পরিচালক ফারহান আখতার। এই গার্লস রোডট্রিপের জন্য কলম ধরেছেন ফারহান, জোয়া আখতার ও রিমা কাগতি।

প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়া তিনজনের মধ্যেই সখ্য রয়েছে। ছবির কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তিন নায়িকাই। তাদের বয়ানে স্পষ্ট, দুই বছর আগেই এই ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। 

ছবিটি তিনজনই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন

প্রিয়াঙ্কা লিখেছেন, ২০১৯ সালের নভেম্বরে মুম্বাইয়ে এক বৃষ্টির রাতে কিভাবে তার মাথায় নারীকেন্দ্রিক মাল্টিস্টারার ছবির ভাবনা আসে, যা তিনি পরে ক্যাটরিনা ও আলিয়ার সাথে ভাগ করে নিয়েছিলেন। এরপর ছিল ভাবনাকে রূপ দেয়ার প্রক্রিয়া। তার জন্য তিন নায়িকাই আস্থা রেখেছিলেন ফারহান, জোয়া ও রিমার উপরে। 

নায়িকারা তাদের যে ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, তা ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে তোলা। তখনই তিন বন্ধু ঠিক করে নিয়েছিলেন, পর্দার রোডট্রিপ সফল করতেই হবে। 

আলিয়া লিখেছেন, দুই বছর আগে তিন নারীএকটি স্বপ্ন দেখেছিল… এক সময়ে সেই স্বপ্নপূরণ হলো। ৫০টি জুম কলের পর, অনেক হাসিঠাট্টার পর কাজটা আমরা করতে পারছি। আমাদের মন আনন্দে ভরে আছে। তারপর তিনি ট্যাগ করেছেন ফারহান, জোয়া, রিতেশ সিধওয়ানি ও রিমাকে। 


ক্যাটরিনাও একই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমি এই দুইজনকে খুব ভালবাসি। ওদের সাথে সময় কাটাতে ভাল লাগে আমার। একটি ছবি তৈরি করছি আমরা। দারুণ চিত্রনাট্য, দারুণ পরিচালক আর রোড ট্রিপ…

তবে ট্রিপের ডেস্টিনেশন এখনই জানা যাচ্ছে না। সব ঠিক থাকলে ২০২২ সালেই শুটিং শুরু হবে জি লে জারার। ছবি মুক্তি পেতে পারে ২০২৩ সালে।

এদিকে এই তিন নায়িকার কমন একটি ব্যাপার রয়েছে এবং তা হলো রণবীর কাপুর। আলিয়ার সাথে বর্তমানে বিশেষ সম্পর্কে রয়েছেন রণবীর। ক্যাটরিনার সাথে একসময় চুটিয়ে প্রেম করেছেন। আর প্রিয়াঙ্কার সাথে ‘আনজানা আনজানি’, ‘বরফি’র মতো ছবিতে অন-স্ক্রিন রোম্যান্স করেছেন কাপুর পুত্র। এই তিন অভিনেত্রীকেই এবার একসাথে দেখা যাবে স্ক্রিনে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //