মানি লন্ডারিং মামলায় জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ

মানি লন্ডারিং মামলায় জেরার মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। শ্রীলঙ্কান এই সুন্দরীকে জিজ্ঞাসাবাদ করছে ভারতীয় কেন্দ্রীয় সংস্থা ইডি।

সোমবার (৩০ আগস্ট) দিল্লিতে জেরা চলছে অভিনেত্রীর। গত পাঁচ ঘণ্টা ধরে লাগাতার ইডির প্রশ্নের মুখে সালমান খানের ‘কিক’ নায়িকা।

মাস কয়েক আগে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকুলিন। সমুদ্রের একদম লাগোয়া এই বাসার মূল্য ১৭৫ কোটি টাকা। প্রেমিকের সঙ্গে সেখানেই বসবাস করেন তিনি। সূত্রের খবর, জ্যাকুলিনের প্রেমিক দক্ষিণ ভারতীয় এক ব্যবসায়ী। 

এদিকে, চলতি বছরের শুরুর দিকে জ্যাকুলিনের আগামী ছবি ‌‘ভূত পুলিশ’-এর অন্যতম সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। তখন জানানো হয়, ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাংকে তার আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মানি লন্ডারিং মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে জ্যাকুলিনের। 

উল্লেখ্য, ২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু এই শ্রীলঙ্কান সুন্দরীর। এরপর সালমান, অক্ষয় থেকে এই প্রজন্মের সিদ্ধার্থ, বরুণ, টাইগারদের সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন জ্যাকুলিন। 

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ভূত পুলিশ’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রাম সেতু’র মতো বহুচর্চিত ছবি। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //