বহুরূপী আমির!

এক সিনেমাতেই বহুরূপী আমির!

এক সিনেমাতেই বহুরূপী আমির!

১৯৯৪ সালের অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক আমিরের আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। যার জন্য দর্শকদের অপেক্ষা যেন ফুরাচ্ছেই না। গেল বছরের বড়দিনকে কেন্দ্র করে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও ভারতে করোনা পরিস্থিতির কারণে সেটি সম্ভব হয়নি।

তবে এরই মাঝে ফাঁস হয়ে গেছে ছবিটিতে আমির খানের বেশ কিছু লুকের ছবি। যেগুলো ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ আরও অনেক মাত্রায় বাড়িয়ে দিয়েছে। চলুন এক নজরে জেনে নেওয়া যাক ‘লাল সিং চাড্ডা’য় আমিরের ফাঁস হয়ে যাওয়া ৫টি লুক সম্পর্কে:

দাড়ি, গোঁফ, পাগড়ি পড়া আমির
গোঁফের সঙ্গে মিশে গিয়েছে লম্বা, ঘন দাড়ি। মাথায় শক্ত করে বাঁধা পাগড়ি। সঙ্গে ধূসর রঙ্গা কুর্তায় যেন ঠিক শিখদের মত লাগছিল আমিরকে। প্রথমবারের মত তার এমন লুক ফাঁস হওয়ায় দর্শকরাও ভড়কে গিয়েছিল।

একজন সাধারণ মানুষের লুকে আমির
গেল বছর নিজের ইনস্টাগ্রামে ‘লাল সিং চাড্ডা’ শুটিং সেটের একটি ছবি দর্শকদের সাথে শেয়ার করেছিলেন কারিনা কাপুর খান। ছবিটিতে দেখা যায় কারিনা তার সহশিল্পী আমির খানের সঙ্গে সবুজে ঘেরা একটি মাঠের মধ্যে বসে আছেন। এসময় কারিনার পরনে ছিলো সালোয়ার-কামিজ এবং আমির পরেছিলেন কুর্তা-পায়জামা। খুব সাধারণ লুকেই দেখা গিয়েছিল আমির খানকে।

আর্মি অফিসারের লুকে আমির
‘লাল সিং চাড্ডা’ আমিরের তৃতীয় যে লুকটি ফাঁস হয়েছিল সেটি ছিল একজন আর্মি অফিসারের বেশে। এই লুকে আমিরকে ছোট চুল এবং ক্লিন শেভে দেখা গিয়েছিল। এমনকি তাকে বেশ পাতলা দেখাচ্ছিল।

ঘন দাড়িতে আমির
বরাবরই ভিন্ন ভিন্ন চরিত্রে ও লুকে পর্দায় হাজির হতে ভালোবাসেন আমির। তবে আমিরের এই লুকটা এমন একটি লুক যেটিতে আমিরকে আগে কখনো যেমন দেখা যায়নি, ঠিক তেমনি তাকে চিনে ওঠাও কঠিন হয়ে যাচ্ছিলো।

সামরিক প্রশিক্ষণ ইউনিফর্মে আমির
এই লুকে আমিরকে কার্গো প্যান্ট এবং অলিভ গ্রিন টি এর সামরিক প্রশিক্ষণ ইউনিফর্ম পরতে দেখা যায়। এছাড়াও ছোট চুলে চশমা পরিহিত আমিরকে বেশ ভিন্নই লাগছিল। এখন দেখার বিষয় ‘লাল সিং চাড্ডা’ আমিরের কোন লুকটি দর্শকদের মন ছুঁয়ে যায়!

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //