শেহনাজের কোলেই সিদ্ধার্থের শেষ নিশ্বাস

‘একটা ঝড় এসে যেন তছনছ করে দিল তাকে’, সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর তার প্রেমিকা শেহনাজ গিলকে দেখে এমনই কথা বলছেন তাদের বন্ধুরা। 

জানা গিয়েছিল, বৃহস্পতিবার সকালে শ্যুটে ব্যস্ত ছিলেন শেহনাজ। প্রেমিকের মৃত্যুসংবাদ পেয়ে শ্যুট ছেড়ে বেরিয়ে আসেন। কিন্তু পরে জানা যায়, তা সত্যি নয়। শেহনাজই প্রথম, যিনি সিদ্ধার্থকে অজ্ঞান অবস্থায় দেখতে পান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পুলিশের কাছে শেহনাজ জানিয়েছেন, তিনিই সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে গিয়েছেন। সঙ্গে ছিল প্রয়াত অভিনেতার পরিবার। শেহনাজের বয়ান অনুযায়ী, বুধবার রাতে সিদ্ধার্থের বাড়িতেই ছিলেন তিনি। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ সিদ্ধার্থের ঘরে ঢুকে তিনি দেখেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। শেহনাজ তার মাথা কোলে তুলে নেন। পাগলের মতো তাকে ডাকতে থাকেন। যখন বুঝতে পারেন যে, সিদ্ধার্থের শরীর ঠান্ডা হয়ে গিয়েছে, তিনি ছুটে নীচের ফ্লোরে গিয়ে সিদ্ধার্থের মা এবং বোনেদের খবর দেন। অ্যাম্বুল্যান্স ডাকা হয়। তার পর সাড়ে ১০টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সংবাদমাধ্যমকে শেহনাজের বাবা জানিয়েছেন, তার মেয়ে কাঁদতে কাঁদতে তাকে বলেছেন, ‘আমার কোলে মাথা রেখে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সিদ্ধার্থ।’

সিদ্ধার্থের পরিবার পুলিশকে জানিয়েছেন, তার মৃত্যুতে কোনো রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দও এ ক্ষেত্রে প্রযোজ্য নয়। তার মৃত্যু নিয়ে কোনোরকম গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন পরিবারের সদস্যরা।

পরিবারের কথায়, বুধবার রাতে খুবই শান্ত ছিলেন সিদ্ধার্থ। কিন্তু শরীরে অস্বস্তি হওয়ায় রাতে অল্প খাবার খেয়ে ঘুমতে গিয়েছিলেন। একটি ওষুধও খেয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর ঘুম থেকে ওঠেননি ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’র অভিনেতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //