অর্থপাচার মামলায় নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ

অর্থপাচার মামলায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জিজ্ঞাসাবাদের জন্য গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) তাকে ডেকে পাঠানো হয়েছে।   

পাশাপাশি গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) ফের ডেকে পাঠানো হয় আরও এক বলি অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকেও।    

ইডি সূত্রে খবর, এই মামলায় বহুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ও ভবিষ্যতেও হবে। এর আগের  এই মামলায় আগস্ট ও সেপ্টেম্বরে একাধিক বার জ্যাকুলিনের বক্তব্য রেকর্ড করেছিল ইডি।


২০০ কোটি টাকা তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তদন্তকারীদের অনুমান, তছরুপ করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছিল প্রতারণাকারী। বলিউডের বেশ কয়েকজনকে ফাঁসিয়েছিল অভিযুক্ত। ২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযোগ দায়ের করেছিল দিল্লি পুলিশ।     

এদিকে কোনও অর্থ পাচারের সাথে জড়িত নন নোরা, তিনি এই মামলার শিকার বলে তার মুখপাত্রের তরফে এক বিবৃতিতে দাবি করা হয়েছে।


বিবৃতিতে বলা হয়েছে, সংবাদমাধ্যমে যেসব অনুমান করা হচ্ছে- সেই পরিপ্রেক্ষিতে আমরা নোরার তরফে কয়েকটি বিষয় ব্যাখ্যা করতে চাই। এই মামলার শিকার নোরা। তিনি একজন প্রত্যক্ষদর্শী হিসেবে সহযোগিতা করছেন। তদন্তে সাহায্য করছেন অফিসারদের। আমরা এটা পরিষ্কার জানিয়ে দিতে চাই যে, তিনি কোনও অর্থপাচারে জড়িত নন। অভিযুক্তকে ব্যক্তিগতভাবে তিনি চেনেন না বা কোনও যোগাযোগ নেই। তদন্তে সাহায্য করার জন্য তাকে ডেকে পাঠিয়েছে ইডি। 


নোরা একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। ‘বিগ বসে’ও তাকে দেখা গিয়েছিল। তিনি স্ট্রিট ডান্সার থ্রিডি, বাটলা হাউসের মতো ছবিতে অভিনয়ও করেছেন।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //