একদিন গর্ব করার মতো কাজ করব : আরিয়ান খান

মাদকসহ গ্রেফতার বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত জেলেই থাকতে হবে। 

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সাথে যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান। বর্তমানে জেলে আরিয়ানের কাউন্সেলিং চলছে। তাকে নেশামুক্ত করে, সাধারণ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তারা। 

নিজের ভুল শিকার করে আরিয়ান জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে, স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। এনসিবির মুম্বাই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াঙ্কেদাকে আরিয়ান কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন তিনি।  

মুম্বিই সেশন কোর্ট ১৫ অক্টোবর জামিন আবেদনের রায় দান স্থগিত রাখেন। এনসিবির হয়ে ওই দিন ডিশানাল সলিসিটর জেনারেল অনীল সিং। তিনি আদালতে  জানান, কয়েক বছর ধরে প্রায় প্রত্যেকদিনই মাদক সেবন করতেন আরিয়ান খান।

এমনকি মহাত্মা গান্ধীকে টেনে এনেও জামিন খারিজের পক্ষে সওয়াল করেন তিনি বলেন, এটা মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবদের খারাপ পথে চালিত করবে।

আরিয়ানের পক্ষে অমিত দেশাই বলেন, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করে যে অভিযোগ করছে কেন্দ্রীয় সংস্থা তা ভ্রান্ত। কারণ, আজকাল এমন ভাষাতেই কথা বলে যুব সমাজ। দুপক্ষের বক্তব্য শোনার পর ২০ অক্টোবর পর্যন্ত রায় দান স্থগিত রাখেন বিচারক। 

আরিয়ান খানের বিরুদ্ধে আরো একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। মাদক নিয়ন্ত্রক সংস্থার দাবি, মাদক নেয়ার ক্ষেত্রে আরিয়ানের সাথে বিদেশেরও কয়েকজনের যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সাথে যুক্ত। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //