হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করে ফাঁসানো হচ্ছে : আরিয়ান

আরিয়ান খান

আরিয়ান খান

ফাঁসানো হচ্ছে তাকে, হোয়াটসঅ্যাপ চ্যাটের ভুল ব্যাখ্যা করছে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। জামিনের জন্য আবেদন করে হাইকোর্টকে এমনই বললেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

বিশেষ আদালতে একাধিক বার জামিনের আবেদন খারিজ হওয়ায় গত বুধবার হাইকোর্টের দ্বারস্থ হন আরিয়ান। আগামী মঙ্গলবার (২৬ অক্টোবর) তার জামিনের শুনানি। 

আরিয়ানের মতে, তার হোয়াটসঅ্যাপে কথোপকথনকে ‘ভুল ও অন্যায়’ভাবে ব্যাখ্যা করা হয়েছে। প্রমোদতরীর পার্টিতে তার কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি বলেও জানিয়েছেন তিনি। 


এখনও পর্যন্ত মাদককাণ্ডে মোট ২০ জনকে গ্রেফতার করেছে এনসিবি। 

আরিয়ানের দাবি, তাদের মধ্যে আরবাজ শেঠ মার্চেন্ট ছাড়া আর কারও সঙ্গেই তার পরিচয় নেই। যে কথোপকথনের উপর ভিত্তি করে এনসিবি তদন্ত এগোচ্ছে, তার সঙ্গে কোনও ধরনের ষড়যন্ত্রের যোগসূত্র নেই।

প্রভাবশালী হওয়ায় জামিন পেলে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারেন তিনি— জামিনের আবেদন খারিজ করার সময় একাধিক বার এই যুক্তি দেখানো হয়েছিল বিশেষ আদালতে। আরিয়ানের পাল্টা যুক্তি, আইনত আগে থেকেই ধরে নেয়া যায় না যে একজন ব্যক্তি প্রভাবশালী হলেই তিনি তথ্যপ্রমাণ লোপাট করার চেষ্টা করবেন।


গত ৩ অক্টোবর বন্ধু আরবাজ ও মুনমুন ধামেচার সঙ্গে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। ২০ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেল শাহরুখপুত্রের ঠিকানা। মঙ্গলবার কি জামিন পাবেন তিনি? এখনও তা স্পষ্ট নয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //