২৮ দিন পর আরিয়ানকে নিয়ে বাড়ি ফিরলেন শাহরুখ

অবশেষে ছেলে আরিয়ান খানকে নিয়ে ‘মান্নাতে’ ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আর আঁধারে থাকবে না শাহরুখের অট্টালিকা। সেজে উঠবে খুশিয়াল রঙে, ঝলমলিয়ে উঠবে উত্সবের আলোয়। ঘরের ছেলে ঘরে ফিরল যে।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৮ দিনের বন্দিদশা পেরিয়ে গত বৃহস্পতিবারই (২৮ অক্টোবর) জামিন পেয়েছিলেন আরিয়ান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে আজ শনিবার (৩০ অক্টোবর) সকালে জেল থেকে বেরিয়ে আসলেন শাহরুখতনয়। 

সাধারণ মানুষ, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তার সঙ্গে দেখা যায়নি শাহরুখকে।

ফাইল ছবি

আর্থার রোডের কারাগার থেকে সকাল ১১টার দিকে আরিয়ান বেরিয়ে আসেন। কারাগার থেকে বেরিয়ে আসার সময় শাহরুখের দেহরক্ষীকে তার সঙ্গে দেখা যায়। এসময় কারাগারের বাইরে ছিল শাহরুখ খানের ভক্তদের ভিড়। তা সামলাতে নিরাপত্তার কড়াকড়িও ছিল।

ছেলেকে ঘরে আনতে সকালেই মুম্বাইয়ে নিজের বাড়ি ‘মান্নাত’ থেকে শাহরুখ খান বেরিয়ে যান। সেই বাড়ির বাইরে ছিলে ভক্ত-অনুরাগীদের ভিড়। তাদের হাতে ছিল ‘প্রিন্স আরিয়ান’কে বরণ করে নেয়ার ব্যানার।

এক লাখ রুপি মুচলেকায় আরিয়ানকে জামিন দেয়া হয়েছে। তার জামিনদার হয়েছেন বলিউডের আরেক তারকা জুহি চাওলা। জামিনে মুক্তি পেলেও কয়েকটি শর্ত পালন করতে হবে শাহরুখপুত্রকে। তার পাসপোর্ট জমা রাখতে হবে আদালতের কাছে। প্রত্যেক শুক্রবার এনসিবি দপ্তরে হাজিরা দিতে হবে। অভিযুক্ত কিংবা সাক্ষীদের কারও সঙ্গে যোগাযোগ করতে পারবেন না তিনি। আর বিচার প্রক্রিয়া নিয়ে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলতে পারবেন না।

প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  


জনপ্রিয় অভিনেতা শাহরুখের ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে প্রতিদিনই তাকে নিয়ে খবর ভারতের গণমাধ্যমে বড় অংশজুড়ে থাকছিল। এই গ্রেপ্তার নিয়ে দেশটির রাজনৈতিক অঙ্গনেও পাল্টাপাল্টি বক্তব্য চলছে।

গত ২ অক্টোবর এক প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানকে ‘মাদকসহ’ গ্রেপ্তার করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এরপর হেফাজতে কয়েকদিন জিজ্ঞাসাবাদের পর ৮ অক্টোবর তাকে পাঠানো হয় কারাগারে।

মাদকের সেই মামলায় তিন সপ্তাহ কারাগারে থেকে বৃহস্পতিবার উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর শনিবার ছাড়া পেলেন আরিয়ান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //