শিল্পার জবাব

বিতর্ক থামছে না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে। পর্নোগ্রাফি মামলা থেকে স্বস্তি পেতে না পেতেই আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে শিল্পা ও রাজের বিরুদ্ধে। 

পুণের এক ব্যবসায়ী নীতিন বরাই দেড় কোটি টাকা প্রতারণার অভিযোগ এনেছেন শিল্পা, রাজ ও কাসিফ খান নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বান্দ্রা পুলিশ স্টেশনে ১৩ নভেম্বর তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

অভিযোগকারীর বক্তব্য, ২০১৪ সালে রাজ, শিল্পা ও কাসিফ খান একটি ফিটনেস স্কিমে বিনিয়োগ করতে বলেন তাকে। তিনি বিনিয়োগ করলেও, কোনও রিটার্ন পাননি। অর্থ ফেরত চাইলে তাকে হুমকিও দেয়া হয়। 


শিল্পা এই অভিযোগের জবাব দিয়েছেন টুইটারে। তিনি লিখেছেন, ‘আমি গত ২৪ বছর ধরে পরিশ্রম করে চলেছি। কষ্ট হয় যখন দেখি, নানা ছুতোয় আমার সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে।’

শিল্পা তার পোস্টে ওই ব্যক্তির করা সব অভিযোগ ভ্রান্ত বলে দাবি করে লিখেছেন, ‘আমি বা রাজ ওই সংস্থার সঙ্গে যুক্ত ছিলাম না। ওটি কাসিফ খানের সংস্থা, সব লেনদেন তার সঙ্গেই হতো। আমরা কারও কাছ থেকে কোনও টাকা নিইনি।’


পর্নোগ্রাফি কাণ্ডে জামিনে মুক্ত রয়েছেন রাজ। সোশ্যাল মিডিয়ায় শিল্পার নানা ছবি, ভিডিও বুঝিয়ে দেয়, তিনি ওই ঘটনার ছায়া থেকে বের হতে চান। 

সম্প্রতি রাজ ও শিল্পা হিমাচল প্রদেশের এক মন্দিরে গিয়েছিলেন। সেপ্টেম্বর মাসের পর সেখানেই রাজকে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //