পর্নকাণ্ডের পর রাজের উদ্দেশে খোলা চিঠি শিল্পার

ভেঙে যাবে তাদের দাম্পত্য। রাজ কুন্দ্রার থেকে আলাদা হয়ে যাবেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। পর্নকাণ্ডে রাজের নাম জড়ানোর পর থেকে এমনই গুঞ্জনে মুখর ছিল বলিউড। 

এবার সব জল্পনার অবসান ঘটালেন শিল্পা স্বয়ং। ১২তম বিবাহবার্ষিকীতে অভিনেত্রীর খোলা চিঠি লিখলেন স্বামীকে।

শিল্পা লিখেছেন, ‘এই দিনে, এই মুহূর্তে আজ থেকে ১২ বছর আগে আমরা একে অপরকে একটা কথা দিয়েছিলাম। ভাল সময়ে সঙ্গে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ভালবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। ঈশ্বরের প্রতি আস্থা রেখেছিলাম। ১২ বছর কেটে গিয়েছে। আর দিন গুনছি না। শুভ বিবাহবার্ষিকী, কুকি।’ 


এই লেখার সঙ্গেই বিয়ের একাধিক ছবির কোলাজ জুড়ে দিয়েছেন শিল্পা। ইনস্টাগ্রামের দেওয়ালে সাজিয়ে রাখলেন তাদের আজীবন ভালবাসার গল্প।

পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পর নিজেকে চার দেওয়ালের ঘেরাটোপে রেখেছিলেন রাজ। দিন কয়েক আগেই জনসমক্ষে এসেছেন তিনি। সঙ্গে ছিলেন শিল্পা। ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তারা। রাজের হাতে হাত রেখেই সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন শিল্পা। রং মিলিয়ে দু’জনেই পরেছিলেন হলুদ পোশাক। 


বিতর্ক-সমালোচনা-কটাক্ষ সামলেই একে অপরের সঙ্গে দিন যাপন তাদের। মনোমালিন্যের মেঘ সরিয়ে নিজেদের মতো করে খুশি রাজ-শিল্পা। সে কথাই যেন আরও একবার স্পষ্ট হয়ে গেল।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //