এবার প্রিয়াঙ্কাকে নিয়ে নতুন গুঞ্জন

মার্কিন পপ গায়ক নিক জোনাস ও বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা। তারপর থেকেই তাদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদ্‌যাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দু’দিন ধরে সেই প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে ভাঙা নিয়ে কলরব উঠেছে দিকে দিকে।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। 


প্রিয়াঙ্কা সেখানে তার ও নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনও সন্তান নেই এখনও।’ 

ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, ‘উই আর এক্সপেক্টিং আ চাইল্ড।’ ঠিক সেভাবেই দেশি গার্ল বলেন, ‘উই আর এক্সপেক্টিং...’ এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি জুড়ে দেন, বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই। 


চারদিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়ঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন?

বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। তার নাম হয়েছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ ও ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।


প্রিয়াঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করে বলেন, ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি! 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //