অভিযুক্তের সঙ্গে জ্যাকুলিনের ‘ঘনিষ্ঠ’ ছবি

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরুপ মামলায় ফের বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। আর সুকেশের সঙ্গে জ্যাকুলিন প্রেম করতেন বলে অতীতে দাবি করেছিলেন সুকেশের আইনজীবী। 

তবে সুকেশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকুলিন। তার ঠিক ১৫ দিনের মাথায় সামনে এরো জ্যাকুলিন ও সুকেশের ঘনিষ্ঠতার ছবি। তাতে জ্যাকুলিনের সঙ্গীর মুখ পুরো দেখা না গেলেও অনুমান, সেই ব্যক্তিই সুকেশ।

ছবিতে দেখা যাচ্ছে, জ্যাকুলিনের গালে চুম্বন করছেন সুকেশ। নিজেদের ঘনিষ্ঠতার ছবি ক্লিক করেছেন সুকেশ নিজেই। ছবিটি এই বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা। সেই সময় অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন সুকেশ। 


চেন্নাই নিবাসী সুকেশের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ এক বছরে তার থেকে ২০০ কোটি রুপি প্রতারণা করেছেন সুকেশ। সেই মামলাতেই জ্যাকুলিনের সাক্ষ্য নেয়  এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সুকেশের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অভিনেত্রী।

কিন্তু তারই মধ্যে শনিবার প্রকাশ্যে আসে জ্যাকুলিনের সঙ্গে সুকেশের ছবি। এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। 


সুকেশ যখন অন্তর্বর্তী জামিন পেয়ে হাজতের বাইরে ছিলেন তখন জ্যাকুলিনের সঙ্গে চারবার দেখা হয়েছিল তার। ইডি সূত্রে খবর, জ্যাকুলিনের জন্য একটি ব্যক্তিগত বিমানেরও ব্যবস্থা করে দিয়েছিলেন সুকেশ।

অক্টোবর মাসে ২০০ কোটি রুপির প্রতারণার মামলায় একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে। তখন অভিনেত্রীর মুখপাত্রের বিবৃতিতে বলা হয়, ‘জ্যাকুলিনকে শুধুমাত্র এই মামলার সাক্ষী হিসেবে তলব করে ইডি। তিনি নিজের বয়ান রেকর্ড করেছেন। পরবর্তীতে ডাকলে তিনি একইভাবে তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করবেন।’


প্রথম দফায় দিল্লিতে ছয় ঘণ্টা জেরা করা হয়েছিল জ্যাকুলিনকে, রেকর্ড করা হয়েছিল তার বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশের স্ত্রী  অভিনেতা লীনা মারিয়া পলকে। সুকেশ জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //