কারিনার পা ধুয়ে দিয়ে অভিমান ভাঙান অমিতাভ

অমিতাভ বচ্চনকে দুচোখে সহ্য করতে পারতেন না কারিনা কাপুর খান। ছোট্ট বেবোর কাছে বিগ বি ছিলেন দুষ্টু লোক!

অমিতাভ সম্পর্কে কেউ কোনওদিন কোনও খারাপ কথা বলার সুযোগ পাননি। এমন অনেক উদাহরণ আছে, যেখানে পর্দায় হিরোর ভূমিকায় অভিনয় করলেও ব্যক্তিগত জীবনে নট সো গুড বহু অভিনেতাই। কিন্তু অমিতাভের বিরুদ্ধে এমন অভিযোগ কখনও শোনা যায়নি। 

তবে ইন্ডাস্ট্রিতে একমাত্র একজন নায়িকা আছে যিনি ছোট থেকেই মনে করতেন অমিতাভ দুষ্টু লোক। তিনি আর কেউ নন, স্বয়ং কারিনা। আর এই খবর ফাঁস করেছেন স্বয়ং বিগ বি।

ছোট্ট কারিনার পা ধুয়ে দেন অমিতাভ। ছবি : ইনস্টাগ্রাম

কী এমন হয়েছিল, যে ছোট্ট বেবোর অমিতাভকে ভিলেন মনে হয়েছিল? একটি বিশেষ দিনের ঘটনা একবার বিস্তারিতভাবে নিজের ব্লগে লিখেছিলেন। সালটা ১৯৮৩, পুকার ছবির শ্যুটিং চলছে। করিনার বাবা অভিনেতা রণধীর কাপুরের সঙ্গে একটি ফাইটিং সিন ছিল বিগ বি’র। দৃশ্যতে রণধীরকে বেধড়ক মারছেন অমিতাভ।

সেদিন সেটে উপস্থিত ছিলেন ছোট্ট বেবো। হঠাৎ করেই শটের মাঝখানে ছোট্ট কারিনা কাঁদতে কাঁদতে ছুটে গিয়ে বাবাকে রক্ষা করার চেষ্টা করেন। ‘দুষ্টু লোক’র থেকে বাঁচানোর জন্য বাবাকে জড়িয়ে ধরেন কারিনা।


গোয়ায় পুকার ছবির শ্যুটিং হচ্ছিল। ব্লগে বিগ বি আরও লেখেন সেদিন অনেক কাঠখড় পুড়িয়ে কারিনার মন থেকে তার দুষ্টু লোকের ইমেজ মুছতে হয়েছিল। বাবাকে মার খেতে দেখে কান্নাকাটি করছিলেন কারিনা। রণধীরকে বাঁচাতে গিয়ে তাঁর পায়ে চোট লাগে, ধুলো মাটিও লেগে যায়। অস্থির বেবোকে সেদিন আদর দিয়ে সামলেছিলেন স্বয়ং অমিতাভ। জল দিয়ে পা ধুইয়ে নিজে হাতে ওষুধও লাগিয়ে দিয়েছিলেন। 


এভাবেই কারিনাকে তিনি বোঝাতে চেয়েছিলেন, রণধীরকে মারধর করার ঘটনা সত্যি নয়। সবই নকল, অভিনয়। শাহেনশাহর কথায়, ‘পা ধুয়ে দেওয়ার পরে মনে হয়, কারিনার ধারণা একটু হলেও পাল্টেছিল। আমি যে খারাপ নই, সেটি বোধহয় ছোট্ট কারিনা বুঝতে পারে। কারিনা আজও সেই ঘটনা মনে রেখেছে।’

সেটের একটি ছবি একবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //