ভিকি-ক্যাটের বিয়েতে আমন্ত্রিতদের জন্য ৫৯ শর্ত

বলিউডে কান পাতলেই এখন একটাই চর্চা- ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। যা নিয়ে জল্পনার শেষ নেই। গুঞ্জন ৭-৯ ডিসেম্বরের মধ্যে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। যত দিন এগোচ্ছে ততই উৎসাহ বাড়ছে ফ্যানদের।

এবার আরও একধাপ এগিয়ে খবর তাদের বিয়েতে যে অতিথিরা আসবেন তাদের Non-disclosure agreement (NDA) সই করতে হবে। সই করার পর সেই ফর্ম পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। এতে তাদের জন্য থাকছে মোট ৫৯ টি শর্ত।


শর্তগুলোর মধ্যে রয়েছে :

১. বিয়েতে কে কে হাজির ছিলেন তা গন্ডীর বাইরে প্রকাশ করা যাবে না

২. ছবি তোলা বা ভিডিও করা যাবে না

৩. সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা যাবে না

৪. সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না

৫. বিয়ে প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না

৬. কোনও ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না


সূত্র বলছে, মেহেন্দি ও সংগীত ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের সওয়াই মাধেপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন তারা। প্রতিদিন ৭ লাখ রুপি করে ভাড়া গুনতে হবে ভিকিকে।

গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদভানিরা। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে এখনও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।


তবে সব কিছুর আগে নাকি মুম্বাইয়ে আইনি বিয়ে সারতে পারেন তারকা দম্পতি। তারপরই হয়তো নিজ মুখে বিয়ের কথা ঘোষণা করতে পারেন ভিকি ও ক্যাট।

চলতি বছরের শেষে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেও, ফের চোখ রাঙাচ্ছে করোনাভাইরাসের নয়া ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’। শোনা যাচ্ছে ভিকি-ক্যাট তাদের অতিথি তালিকা থেকে ছাঁটাই শুরু করেছেন। ‘ভিক্যাট’র সহকারীরা এ বিষয়টি দেখছেন। -জি নিউজ

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //