বলিউড অভিনেতার গলিত লাশ মিলল ফ্ল্যাটে

ভারতের মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে উদ্ধার হয়েছে বলিউড অভিনেতা ব্রহ্ম মিশ্রের লাশ। মির্জাপুর ওয়েব সিরিজে ললিত চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভারতের মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তার অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। ডাক্তার তাকে বেশ কিছু ওষুধ দেন। ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অভিনেতার। ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে ব্রহ্মা মিশ্রার দেহ। 

পুলিশ জানিয়েছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই মনে করা হচ্ছে। 

ভোপালের ছেলে ব্রহ্ম ছোট থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। বরাবরই তার অভিনেতা হওয়ার স্বপ্নে তিনি পাশে পেয়েছেন তার পরিবারকে। পুনে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। পড়াশোনা শেষ করে মুম্বাইয়ে এসে বসবাস শুরু করেন অভিনেতা। মঞ্চ থেকেই অভিনয়ে হাতেখড়ি এই অভিনেতার। 

২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন তিনি। এরপর ‌বদ্রিনাথ কি দুলহানিয়া, কেশরি, দঙ্গল, সুপার ৩০-র মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে মির্জাপুর ওয়েবসিরিজের ললিত চরিত্রটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //