হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাবেন ভিকি-ক্যাটরিনা

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বড় ইস্যু  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। যদিও তারা নিজেরা এখনো পর্যন্ত সরাসরি বিয়ের ঘোষণা দেননি, তবে ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, শুক্রবার (৩ ডিসেম্বর) আইনি বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা। তবে আগামী ৭-৯ ডিসেম্বর বসবে তাদের রাজকীয় বিয়ের আসর। 

জানা গেল, আগামী ৫ ডিসেম্বর তারা মুম্বাই থেকে বিমানে রাজস্থানের জয়পুর বিমানবন্দর অব্দি যাবেন। এরপর সড়ক পথের পরিবর্তে ওই প্রাসাদে যাবেন হেলিকপ্টারে চড়ে। রাজস্থানের রণথম্বোরে অনুষ্ঠিত হবে এই রাজকীয় বিয়ে। 

বিয়ের গোপনীয়তার জন্য নানান ব্যবস্থা গ্রহণ করেছেন ভিকি ও ক্যাট। নিজেরা বিয়ের অনুষ্ঠানস্থলে যাবেন লোকচক্ষুকে ফাঁকি দিয়ে। 

জানা গেছে, ভেন্যুর আশেপাশে কোনো ড্রোনও উড়তে দেওয়া হবে না। কড়া নিরাপত্তায় থাকা কর্মীদের নজরে পড়লেই সেটা গুলি করে নামিয়ে দেওয়া হবে।

ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের মানতে হবে বহু শর্ত। বিয়েতে উপস্থিত থাকা বা না থাকার কোনো কথা বাইরে জানানো যাবে না, কোনো ছবি তোলা যাবে না, সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি শেয়ার করা যাবে না।

বিয়ের লোকেশনের কথা সোশ্যাল মিডিয়ায় বলা যাবে না, বিয়ের ভেন্যুতে পৌঁছে বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখা যাবে না, ওয়েডিং প্ল্যানারদের অ্যাপ্রুভালের পরই বিয়ের ছবি পাবলিশ করা যাবে, বিয়ের ভেন্যুতে কোনো ভিডিও বা রিলস শুট করা যাবে না।

শুধু তাই নয়, প্রাইভেসি বজায় রাখতে প্রত্যেক অতিথিকে নাকি একটি করে কোড নাম দেওয়া হবে। সেই নামেই হবে হোটেল বুকিং এবং হোটেলের রুম সার্ভিস ও নিরাপত্তা। যাতে বাইরের কেউ বুঝতে না পারে, কে কোথায় অবস্থান করছেন।

এদিকে জানা গেছে, রাজস্থানের রাজকীয় পোশাক ভাড়া করা হয়েছে ভিকি ও ক্যাটের জন্য। সেই পোশাকের দৈনিক ভাড়া ৭ লাখ রুপি। বোঝাই যাচ্ছে, জমকালো আয়োজনের ক্ষেত্রে কোনো ঘাটতি রাখছেন না এই হবু দম্পতি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //