কার জীবন তছনছ করে দিয়েছেন কৃতী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ গড়ে উঠে তারকাদের। সেখানে হামেশাই উপচে পড়ে প্রশংসা, কখনও কখনও আবার কটাক্ষের মুখেও পড়েন সেলেবরা। 

কিন্তু ‘জীবন নষ্ট’ করে দেওয়ার মতো অভিযোগের মুখে যদি পড়তে হয়? এমনটাই ঘটল বলিউড অভিনেত্রী কৃতী শ্যাননের সঙ্গে। সোশ্যালে ভাইরাল বলিউডের ‘মিমি’ কৃতী ও তার ফ্যানের এক টুইট। টুইট বার্তায় নায়িকার প্রতি গুরুতর অভিযোগ এনেছে এক যুবক।

বলিউড সংবাদাধ্যমে প্রকাশ, এই একটি গানের দাপটে অনুরাগীর এতই খারাপ দশা যে, তিনি কৃতীকে টুইট না করে পারেননি। তার নাম পরম ছায়া। নিজের নাম নিয়ে তার কোনও সমস্যা ছিল না। স্কুলে পড়ার সময় কখনও নাম নিয়ে, কখনও পদবি নিয়ে অনেকেই ঠাট্টা করেছেন। পরম পাত্তা দেননি। 


সমস্যা হয়েছে কৃতীর ‘পরম সুন্দরী’ জনপ্রিয়তার শীর্ষে পৌঁছতেই। তার নাম গানের প্রতি পঙক্তিতে উচ্চারিত। ব্যস, এবার সবাই এমন পিছনে লেগেছেন যে ,পরমের ‘ছেড়ে দে মা’ অবস্থা। তার মনে হচ্ছে, খোদ কৃতীই যেন গানের মধ্যে দিয়ে সবাইকে জানিয়ে তার সঙ্গে রসিকতায় মেতেছেন। দিনে কমপক্ষে হাজার জন তাকে নিয়ে মজা করছেন। 

কৃতীকে টুইট করে পরমের প্রশ্ন, ‘কেন এমন করলেন? একটা গান দিয়ে আমার জীবন তছনছ করে দিলেন!’


কৃতীকে ট্যাগ করে পরম টুইট করেন, ‘ছোট থেকেই আমাকে স্কুলে কোনও সমস্যার মধ্যে পড়তে হয়নি। আমি কারুর উপর রাগও করিনি, কেউ আমাকে বা আমার নাম নিয়ে কোনও মশকরা করেনি। কিন্তু যেদিন থেকে কৃতী শ্যাননের পরম সুন্দরী গানটা এসেছে, সবাই আমার পিছনে পড়ে গেছে, আমাকে নিয়ে হাসিঠাট্টা করছে। অন্তত হাজারবার আমাকে এই পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। কেন এমনটা করলে কৃতী? কেন আমার জীবন নষ্ট করলে?’ এর সঙ্গে হাসির ইমোজি জুড়ে দেয় পরম। 

টুইটারেই পরমকে ছোট্ট জবাব ফিরিয়ে দিয়েছেন ‘পরম সুন্দরী’। প্রথমে হাসির চিহ্ন এঁকে দিয়েছেন অনেকগুলো। তারপর ক্ষমা চেয়েছেন, ‘ও হো হো! দুঃখিত...।’ কথা ফুরতেই কান ধরে ক্ষমা চাওয়ার চিহ্ন! 


এরপরেও আর কেউ রাগ করে থাকতে পারে? কৃতীর সাড়া পেলেই পরম আহ্লাদে গলে জল। তিনি অভিনেত্রীকে মাফ করে দিয়েছেন সঙ্গে সঙ্গে। টুইটে লিখেছেন, ‘আমার জ্বালা-যন্ত্রণা কিছুটা হলেও যেন কমলো। আপনার ক্ষমা চাওয়ার এই ভঙ্গি দারুণ লেগেছে।’

‘পরম সুন্দরী’ চলতি বছরের অন্যতম সুপারহিট গান। মিমি ছবির এই গান মুক্তির পর হু হু করে ভাইরাল রয়েছে। এ আর রহমানের সুরে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।


লক্ষ্মণ উটেকার পরিচালিত মিমি ছবিতে সারোগেট মা-এর ভূমিকায় অভিনয় করেছেন কৃতী। কৃতী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছে পঙ্কজ ত্রিপাঠির। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //