মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

মা হলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা-নিক জোনাস। এই দম্পতি সামাজিক যোগাযোগমাধ্যমে খুশির খবরটি জানিয়েছেন।

মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। তাদের পোস্টে লেখা ছিল, আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানানোর বিষয়টি নিশ্চিত করতে পেরে আনন্দিত। আমরা এই বিশেষ সময়ে কিছু গোপনীয়তা অবলম্বন করতে চাই। কারণ আমরা এখন পরিবারের প্রতি আরও মনোনিবেশ করতে চাই। আপনাদের অনেক ধন্যবাদ।


ওই পোস্টের পর অনেকে প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানিয়েছেন। হুমা কুরেশি লিখেছেন, খুশির খবর, অভিনন্দন। পূজা হেগড়ে লিখেছেন, অভিনন্দন, তোমাদের জন্য ভালোবাসা ও শুভ কামনা। লারা দত্ত মন্তব্য করেছেন, অভিনন্দন।

প্রিয়াঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই আভাষে-ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিক বার জানিয়েওছেন অভিনেত্রী। অনুরাগী মহল থেকে সমালোচকেরা বুঝে উঠতে পারেননি, এ ভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।


গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। নিয়াঙ্কা কিন্তু কোনও বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে ২০১৮ সালের ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে। 


তাদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। নিয়াঙ্কা যেন আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যে কোনও বয়সেই বেঁধে বেঁধে থাকা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //