গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ইনস্টাগ্রামে খোদ প্রিয়াঙ্কাই জানিয়েছেন সে কথা। এরপর থেকে তাদের বিয়ে ভাঙার জল্পনায় আপাতত ইতি পড়ল বলেই মনে করছেন অনেকে। 

প্রিয়াঙ্কার সঙ্গে অনেকের সম্পর্কের গুঞ্জন ছিল। কিন্তু সবচেয়ে বেশি যাকে নিয়ে আলোচনা শোনা যায় তিনি বলিউড বাদশাহ শাহরুখ খান।


বলিউডে তার কেরিয়ারের শুরুতেই নাকি শাহরুখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পিগি চপস। শোনা যায়, শাহরুখের সঙ্গে কাজ করার আগে থেকেই নাকি তার প্রতি টান ছিল প্রিয়াঙ্কার। যদিও প্রকাশ্যে এ নিয়ে কোনও কথা বলেননি তিনি।

প্রিয়াঙ্কার সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। আবার বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখের খেদ ছিল, ইন্ডাস্ট্রির সবাই তাকে স্টার মনে করেন। একমাত্র প্রিয়াঙ্কার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’।


২০০৬ সালে প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম বড়পর্দায় জুটি বাঁধেন শাহরুখ। সেটি ছিল ফারহান আখতারের ‘ডন’। যদিও বলিউডের নানা পার্টিতেই তাদের আগে থেকেই পরিচয় ছিল।

তবে ডনের পর সিক্যুয়েলের সেটেই নাকি শাহরুখ ও প্রিয়াঙ্কা কাছাকাছি এসেছিলেন। সেটি ছিল ২০১১ সাল। ‘ডন-২’ ফিল্মের খাতিরে দুজন বিভিন্ন ফটোশ্যুটে একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে শ্যুটিংয়ের বাইরেও নাকি তাদের একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। সে সব ছবিও ধরা পড়েছে বলি-পত্রিকার ক্যামেরায়।


এক সময় আইপিএলে শাহরুখের পাশেও ঘন ঘন দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকলেই দলকে উৎসাহ দিতে শাহরুখের কাছাকাছি তাকে দেখা যেত। এমনকি শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এও প্রিয়াঙ্কা প্রায়শই যেতেন বলে জল্পনা। ফলে দুজনে যতই অস্বীকার করুন না কেন, তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে সময় লাগেনি।

বলিপাড়ার লোকজন তো এ-ও বলেন, শাহরুখের কথায় নাকি নিজের জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কাকে আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। অথচ সে সময় করণের ঘনিষ্ঠ বৃত্তে নাকি প্রিয়াঙ্কা আদৌ ছিলেন না। সে পার্টিতে প্রিয়াঙ্কাকে স্বাগত জানাতে তার গালে চুম্বন এঁকে দিয়েছিলেন শাহরুখ। সে ছবিও ধরা পড়েছে ক্যামেরায়। তবে তা নেহাতই সৌজন্যের খাতিরে করা বলে প্রিয়াঙ্কা যতই উড়িয়ে দিন না কেন, দুজনের ‘ঘনিষ্ঠ সম্পর্ক’ নিয়ে কানাঘুষা করার লোকের অভাব হয়নি।


এসব দেখে নাকি রেগে কাঁই হয়ে গিয়েছিলেন শাহরুখ-পত্নী গৌরি খান। পার্টিতে কেন প্রিয়াঙ্কার সঙ্গেই বেশি সময় কাটান শাহরুখ? তা নিয়ে প্রকাশ্যেই নাকি স্বামী-স্ত্রী কথা কাটাকাটি শুরু করে দিয়েছিলেন।

‘ডন ২’র পর প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধেননি শাহরুখ। এর পেছনেও নাকি গৌরির হাত রয়েছে। এমনকি, প্রিয়াঙ্কার সঙ্গে ফের বড়পর্দায় দেখা গেলে বিবাহ বিচ্ছেদের হুমকিও নাকি দিয়েছিলেন গৌরি। বলিউডের বাদশা নাকি নিজের ভাবমূর্তির খাতিরেই গৌরির দাবি মেনে নিয়েছিলেন।

শাহরুখ ও গৌরি

হলিউডে সাফল্যের ফাঁকেও শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ‘সম্পর্কে’র কথা উঠে এসেছে। শাহরুখের সঙ্গে তার বিশেষ সম্পর্কের কথা এক সময় একটি চ্যাট শোয়ে কার্যত স্বীকার করে নেন প্রিয়াঙ্কা। সে সময় একটি জ্যাকেট দেখিয়ে তিনি জানিয়েছিলেন, তার সাবেক প্রেমিক তাকে সেটি উপহার দিয়েছেন। ওই একই রকম জ্যাকেট তো তার আগে শাহরুখকেও পরতে দেখা গিয়েছে।


বলিউডে আরও একটি গুঞ্জন রয়েছে। অনেকে বলেন, কানাডার টরন্টোয় গোপনে বিয়েও করে ফেলেছিলেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার অসুস্থ বাবা নাকি চেয়েছিলেন নিজের মেয়ের বিয়ে দেখে যেতে। -আনন্দবাজার পত্রিকা

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //