মা ও বোনসহ শিল্পাকে হাজিরার নির্দেশ আদালতের

ফের আর্থিক প্রতারণার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বিরুদ্ধে। শিল্পাসহ তার মা সুনন্দা শেঠি, বোন শমিতা শেঠির বিরুদ্ধে উঠল সময় মতো ঋণ পরিশোধ না করার অভিযোগ উঠেছে। 

এক গাড়ি ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তাদের তিনজনকে হাজিরার নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের অন্ধেরির আদালত।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পারহাদ ফিরোজ আমরা নামের এক গাড়ি ব্যবসায়ী মুম্বাইয়ের জুহু থানায় অভিনেত্রী শিল্পা, বোন শমিতা ও মা সুনন্দার নামে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেন। 


সেই গাড়ি ব্যবসায়ীর অভিযোগ, ২০১৫ সালে শিল্পার বাবা সুরেন্দ্র শেটি তার বাণিজ্যিক প্রতিষ্ঠানের জন্য ২১ লাখ টাকা ঋণ নেন। সেই সময় তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ২০১৭ সালের মধ্যে এই ঋণ শোধ করবেন।

বর্তমানে শিল্পার বাবা বেঁচে না থাকলেও সেই প্রতিষ্ঠানের অংশীদার শিল্পা, তার মা ও বোন। তারা বর্তমানে সেই টাকা ফেরত দিতে অস্বীকার করছেন বলে দাবি ব্যবসায়ীর। 


পারহাদের অভিযোগের ভিত্তিতেই ২৮ ফেব্রুয়ারি শিল্পাসহ তিনজনকে হাজিরার নির্দেশ দিয়েছে অন্ধেরির আদালত। যদিও এই তলব প্রসঙ্গে অভিনেত্রী ও তার পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


প্রসঙ্গত, গত বছর শিল্পার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্ণকাণ্ডে জড়িয়ে পড়ায় অভিনেত্রীর জীবনে বিতর্কের ঝড় উঠেছিল। নেটমাধ্যমসহ নানা মহলে কুমন্তব্যের স্বীকার হতে হয় শিল্পা ও তার পরিবারকে। বর্তমানে জামিনে মুক্ত রাজ কুন্দ্রা। পর্ণবিতর্ক এখন কিছুটা হলেও থেমেছে। এরই মধ্যে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী। -আনন্দবাজার পত্রিকা

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //