এবার কী বিয়ের পিঁড়িতে হৃতিক ও সাবা

সাবা আজাদকে কেন্দ্র করে হৃতিক রোশানের জীবনে নতুন মোড়। চলচ্চিত্রপ্রেমীদের আলোচনায় দু’জনের প্রেমের গুঞ্জন। হৃতিকের সঙ্গ বেশ উপভোগ করছেন সাবাও। 

গত রবিবার হৃতিকের চাচা রাজেশ রোশানের নেটমাধ্যমে পোস্ট করা পারিবারিক ছবি উস্কে দিয়েছে এই জল্পনা। সেই ছবিতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবাও। সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে প্রকাশিত এক রিপোর্ট ঘিরে তৈরি জল্পনা এখন তুঙ্গে।


এবার কী বিয়ে করতে চলেছেন তারা? বন্ধু ফারহান আখতারের বিয়েতে উপস্থিত হওয়ার পরে নাকি সে রকমই ইচ্ছে জেগেছে হৃতিকের। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সাবার সঙ্গে সম্পর্কে খুবই একনিষ্ঠ হৃতিক। তিনি চান, প্রেমের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে। কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই বিয়ে হবে সাবা ও হৃতিকের। 


তবে কবে বিয়ে করবেন দুই শিল্পী, সে তথ্য এখনও স্পষ্ট নয়। কিন্তু হৃতিক নাকি ইচ্ছাপ্রকাশ করেছেন।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হৃতিক ও সাবার প্রথম কথা হয় টুইটারে এবং প্রায় দু-তিন মাস ধরে তারা ডেট করছেন।


হৃতিক এক সময় টুইটারে সাবার একটি ভিডিও লাইক করে শেয়ার করেছিলেন। প্রতিক্রিয়ায় হৃতিককে মেসেজ করে ধন্যবাদ জানিয়েছিলেন সাবা। এভাবেই নাকি শুরু হয় তাদের সম্পর্ক। দুইজনে নাকি গোপনে গোয়াতে ছুটিও কাটাতে গিয়েছিলেন।


রেস্তোরাঁ থেকে হাত ধরে বেরোনো। তারপরে কেনাকাটি করতে যাওয়া। তারওপরে পরিবারের সঙ্গে নৈশভোজের ছবি। এভাবেই একটু একটু করে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে আসা শুরু করেছেন হৃতিক ও সাবা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //