পোশাক নিয়ে ফের বিদ্রুপ দীপিকাকে

ফের পোশাকের জন্য কটাক্ষের শিকার দীপিকা পাড়ুকোন। এবার বিমানবন্দরে টকটকে লাল পোশাক পরে উপহাসের পাত্রী হলেন অভিনেত্রী। প্রশ্ন করা হয়- পোশাকটি কি স্বামী রণবীর সিং তৈরি করে দিয়েছেন? 

বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন দীপিকা। সেই ছবির শুটিং করার জন্যই স্পেনে যাচ্ছিলেন অভিনেত্রী। বিমানবন্দরে এসেছিলেন টকটকে লাল রঙের পোশাকে সেজে। সোয়েটার, প্যান্ট থেকে মাথার টুপি– সবই লাল রঙের পরেছিলেন অভিনেত্রী। তার সঙ্গে জুতো পরেন গোলাপি রঙের। 


সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। এতেই কটাক্ষ ও বিদ্রুপের বন্যা বয়ে যায়। 

দীপিকার এই লাল পোশাকের জন্য তার স্বামী রণবীরের ফ্যাশন সেন্সকেই দায়ী করেছেন নেটিজেনদের একাংশ। কেউ তাকে রণবীরের যোগ্য স্ত্রী আখ্যা দিয়েছেন। কেউ আবার জানতে চেয়েছেন তিনি রণবীরের থেকে স্টাইল শিখছেন কিনা।


একজন আবার দীপিকার পোশাকের সঙ্গে জোমাটো ডেলিভারি বয়দের পোশাকের তুলনা করেছেন। 

এর আগে ‘গেহরাইয়াঁ’ ছবির প্রচারে কমলা পোশাক পরায় কটাক্ষের শিকার হন দীপিকা। কেউ দীপিকার এই পোশাককে জঘন্য বলে কটাক্ষ করেছেন, কেউ বলেছেন ভয়ংকর। কীভাবে এমন পোশাক দীপিকা পরতে পারেন? তিনি কি উরফি যাদবের অদ্ভুত পোশাক পরার স্টাইলকে নকল করছেন? এমন প্রশ্ন তোলা হয়।


দীপিকার পাশাপাশি তার সহঅভিনেত্রী অনন্যা পাণ্ডের ফ্যাশন সেন্স নিয়েও প্রশ্ন তোলা হয়। একটি বিকিনি টপ পরে ছবির প্রচারে এসেছিলেন অনন্যা। ঠান্ডার মধ্যে এই পোশাক সামলে উঠতে পারছিলেন না তিনি। শেষে সিনেমার নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী নিজের গায়ের কোট খুলে তাকে পরিয়ে দেন। সে ভিডিও-ও ভাইরাল হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //