উরফির পোশাক নিয়ে বাকযুদ্ধে হৃতিকের শ্যালিকা

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদের সঙ্গে এবার সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধে জড়ালেন হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের বোন ফারাহ খান আলী। পোশাক নিয়ে বাঁকা মন্তব্য করায় মেজাজ হারান উরফি।

 ফারাহ খান আলি সরাসরি উরফির নাম নিয়ে মন্তব্য করেন, ‘রুচিসম্মত’ পোশাক পরেন না উরফি, এতেই মেজাজ হারান তিনি। ফারাহ খানের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

এখানেই থেমে থাকলেন না উরফি। ইনস্টাগ্রামে এবার নতুন ভিডিও পোস্ট করে, সেখানেই ফারাহ খানকে ‘হিংসুটে আন্টি’ বললেন। আসলে দু-পাতা দীর্ঘ বার্তা পোস্ট করেও উরফির মনের জ্বালা মেটেনি। তাই এবার সরাসরি পোশাক বদলানোর ভিডিও পোস্ট করে ফারাহ খানকে একহাত নিলেন তিনি। 

ভিডিও ক্যাপশনে উরফি লিখেন, ‘কিছু হিংসুটে আন্টিরা ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন আমি নাকি রুচিসম্মত পোশাক পরি না, এবার এটা কি আপনাদের জন্য রুচিসম্মত?’

ভিডিওতে দেখা যায়, বিকিনি টপে রয়েছেন উরফি। এরপর ধীরে ধীরে পেছন থেকে একটি ফুল স্লিভস বার করে সেটি শরীরে জড়িয়ে নেন তিনি। উরফির এ সাহসিকতায় মুগ্ধ অনেকেই, কমেন্ট বক্সে কেউ প্রশংসা করেছেন, কেউ আবার কটাক্ষ গায়ে না পরামর্শও দেন।

ঘটনার সূত্রপাত উরফির এক ভিডিও ফারাহ খানের মন্তব্যকে নিয়ে। অশ্লীল পোশাকের জন্য উরফিকে তিরস্কার করা উচিত এমনটা বলেছিলেন ফারাহ, এরপর হৃত্বিকের সাবেক শ্যালিকার বিরুদ্ধে ফুঁসে ওঠেন উরফি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //