ঝুঁকতেই হলো ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুনকে

যতই বলুন, ‘ঝুঁকেগা নহিঁ’! কিন্তু নিয়ম ভেঙে শেষমেশ প্রশাসনের কাছে ঝুঁকতেই হলো ‘পুষ্পারাজ’ আল্লু অর্জুনকে। তাই শুধু ঝোঁকাই নয়, নিয়ম ভাঙার মাশুল হিসেবে ৭০০ রুপি জরিমানাও দিতে হয়েছে দক্ষিণী সুপারস্টারকে। 

কড়া হাতে নিয়মরক্ষা করছেন তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদ পুলিশ। তাই নিয়ম ভাঙার খেসারত সত্যিই দিতে হলো আল্লুকে।

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, তেলঙ্গানা রাজ্য পুলিশ দক্ষিণী তারকা অভিনেতা আল্লু অর্জুনের কালো রেঞ্জ রোভার লাক্সারি এসইউভিতে  কালো রঙের কাচ ব্যবহারের জন্য জরিমানা করেছে। 


প্রসঙ্গত ভারতে গাড়ির জানালায় কালো কাচ ব্যবহার নিষিদ্ধ। গাড়ির ভেতর কালো কাচের আড়ালে যাতে কোনো অনৈতিক কাজ কেউ করতে না পারেন, তার জন্যই প্রশাসনের তরফ থেকে এই ব্যবস্থা।

গাড়ির জানালায় কালো কাচ ব্যবহারে নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও একাধিক তারকা প্রায়ই সেই নিয়ম ভঙ্গ করেন। প্রথমত, এই কাচ থাকলে গাড়ির ভেতরে কে রয়েছে তা বোঝা যায় না বাইরে থেকে। দ্বিতীয়ত, কালো কাচ তাপ নিয়ন্ত্রণে সাহায্য করে। এটি গাড়িকে গ্রিনহাউস গ্যাসের প্রভাবে গরম হওয়া থেকে রক্ষা করতে সাহায্য করে।


তবে তারকাদের মধ্যে এই প্রবণতা লক্ষ্য করে হায়দরাবাদ পুলিশ গাড়ি থেকে কালো কাচ সরানোর উদ্যোগ নিয়েছেন এবং এমন গাড়ি দেখলেই চালান ইস্যু করছেন। এমন ঘটনায় আল্লুকে ৭০০ রুপি জরিমানা দিতে হয়েছে।

এই অভিযানে আল্লুর আগে কল্যাণ রাম নামের এক অভিনেতাকেও একই কারণে জরিমানা করা হয়।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //