ওজন বাড়লে সবাই মনে করে অন্তঃসত্ত্বা: নার্গিস ফাখরি

বড় পর্দায় এখন খুব একটা নিয়মিত নন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করেন তিনি। এসব পোস্টে প্রশংসার সাথে সাথে বিদ্রূপও শুনতে হয় তাকে।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এসব কথা বলেন এই অভিনেত্রী।


তিনি বলেন, ‘বডি শেমিং নিয়ে আমার অভিজ্ঞতা খুব অল্প সময়ের। মডেলদের একটি নির্দিষ্ট গড়নে দেখতে চায় সবাই। আর এটা ধরে রাখাটাই হচ্ছে বেশ কঠিন কাজ। প্রথম যখন ভারতে আসলাম তখন আমার ওজন অনেক কম ছিল। সবাই বলেছিল, ওজন বাড়াতে হবে, তারপর সেটি ধরে রাখতে হবে। সেটিই করেছিলাম। পরে ৫০ পাউন্ড ওজন বাড়ে। এরপর বলা হলো আমি অন্তঃসত্ত্বা।


তিনি আরো বলেন, ‘আমার কাছে এটি মোটেও হাস্যকর মনে হয়নি। যদিও এটি হাস্যকর ছিল। শুরুতে শুনতে খারাপ লেগেছিল, কিন্তু পরে ভাবলাম নিজেকে ধরে রাখা আমার দায়িত্ব। ওয়ার্ক আউট করে ৪০ পাউন্ড ওজন কমিয়ে আবার আগের অবস্থায় ফিরে আসি।’

মাঝে অভিনয় থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন নার্গিস। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে পবন কল্যাণের সাথে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া সম্প্রতি এফসিআই ল্যাকমে ফ্যাশন উইকে দেখা গেছে এই অভিনেত্রীকে।


রণবীর কাপুরের বিপরীতে ২০১১ সালে রকস্টার দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাখরি। ছবিটি পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী। এরপর ম্যায় তেরা হিরো, মাদ্রাজ ক্যাফের মতো কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //