পেঁয়াজ দিয়ে পান্তা ভাত খাচ্ছেন আনুশকা!

পেঁয়াজ দিয়ে পান্তা ভাত খাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। অভিনেত্রীর হলো কী! ডায়েট ভুলে বাঙালির প্রিয় পান্তাতে কেন মন মজল তার।

নিজের ইনস্টাগ্রাম পেজে পান্তা ভাতের সাথে কাঁচা পেয়াজ, কাচাঁ মরিচ, আলু ভর্তা, বড়া, বেগুন ভাজার ছবি পোস্ট করেছেন আনুশকা।  ছবির ইমোজি দেখেই বোঝা যাচ্ছে যে সেই খাবার বেশ পছন্দ হয়েছে তার। সে নিয়ে মন্তব্য, ভালোবাসার বন্যা বয়ে গেল। অভিনেত্রীকে আটপৌরে বাঙালি খাবার খেতে দেখে ভক্তরা বেজায় খুশি। 


কিন্তু কেন এমন খাবার খাচ্ছেন অভিনেত্রী। কারণ ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করার আগে মনেপ্রাণে বাঙালি হয়ে উঠতে পান্তাভাতকেই আপন করে নিয়েছেন এই বলিউড অভিনেত্রী। ‘চাকদহ এক্সপ্রেস’এ ভারতীয় নারী ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় থাকছেন তিনি। 


ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়ানো আনুশকার কাছেও বড় চ্যালেঞ্জ। নদিয়ার চাকদহের নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে হরেক বাধার সাথে সাথে লড়াই করেই ভারতীয় নারী ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়ক। ঝুলনের জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়।


তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রের মানানসই করে তুলতে চাইছেন ‘সুলতান’র নায়িকা। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করার আগে যে মনেপ্রাণে বাঙালি হয়ে উঠছেন বলিউড অভিনেত্রী।

অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্স অরিজিনালের জন্য নির্মিত হয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’। ইতোমধ্যে প্রসিত রায় নির্মিত এই বায়োপিকের টিজারও প্রকাশ করা হয়েছে। যেখানে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা গেছে আনুশকাকে। সেখানে ভারতের জার্সি পরে বেশ আকর্ষণীয়ও দেখাচ্ছিল এ অভিনেত্রীকে।  


এর আগে শেষ বার ‘জিরো’ ছবিতে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সাথে দেখা গিয়েছিল তাকে। এরপর মেয়ে ভামিকার জন্ম হয়, তাই বেশকিছুদনি অভিনয় থেকে দূরে ছিলেন তিনি।  এবার ফিরছেন ‘চাকদহ এক্সপ্রেস’ দিয়ে। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //